jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» মৌলভীবাজারে ছাত্র মজলিসের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মেলন ও বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত «» চিকিৎসকদের রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার «» রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে আ.লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী সহ যুবলীগ নেতৃবৃন্দের সাক্ষাত «» দোয়ারাবাজারে কর্তৃপক্ষের নির্দেশনা মানছেনা পিআইসিরা অপ্রয়োজনীয় বাঁধ বন্ধের নির্দেশ «» সৈয়দপুরে সৈয়দ শাহ শামসুদ্দিন (র.) বালিকা মাদ্রাসার মজলিসে শুরা সম্পন্ন «» বালাগঞ্জে ‘ইব্রাহিমপুর প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন «» বিশ্বনাথে ডাকাতি-স্বর্ণ ও টাকা লুট : আহত-২ «» জগন্নাথপুরে অবৈধভাবে ২৭টি দোকানপাট নির্মাণ : অবশেষে প্রশাসনের অভিযানে উচ্ছেদ «» জগন্নাথপুরে আ.লীগ নেতা সৈয়দ সাজিদুর রহমান ফারুকের ৬ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» হাওর বাঁচাও আন্দোলন ছাতক উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত




জগন্নাথপুরে ব্যবসায়ীর পচন ধরা রক্তাক্ত লাশ উদ্ধার

মো. শাহজাহান মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে আনন্দ সরকার (২২) নামের এক ব্যবসায়ীর পচন ধরা রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার বটতলা গ্রামের সুনীল সরকারের ছেলে।

 

 

স্থানীয়রা জানান, জগন্নাথপুর পৌর শহরের কামাল সেন্টারের পাশে অবস্থিত আনন্দ স্টুডিও নামে ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ছিলেন আনন্দ সরকার। গত ৩ দিন ধরে ব্যবসা প্রতিষ্ঠানটি তালাবদ্ধ রয়েছে দেখে স্থানীয়দের সন্দেহ হয় এবং বাড়ি থেকে আনন্দ সরকারের আত্মীয়-স্বজন আসেন। অবশেষে ঘটনার ৩ দিন পর ৫ ডিসেম্বর বৃহস্পতিবার জগন্নাথপুর থানা পুলিশ ও সিআইডি পুলিশ লাশটি উদ্ধার করেন।

 

 

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মাহমুদুল হাসান চৌধুরী বলেন, ৩ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বরের মধ্যে তার মৃত্যু হয়েছে। মৃত দেহের গলায় ফাস লাগানো আছে। তার শরীর থেকে প্রচুর রক্ত ঝড়ছে। এখনো কিছু বলা যাচ্ছে না। তদন্তক্রমে ব্যবস্থা নেয়া হবে।

 

এদিকে-ব্যবসায়ীর লাশ দেখতে দিন ব্যাপী উৎসুক জনতার ঢল নামে আশপাশ এলাকায়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ