jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে অসুস্থ মাদ্রাসার ছাত্র কাশেমকে সিংচাপইড় ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আর্থিক সহায়তা প্রদান «» বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হল গোবর! «» আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু «» দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে ভাতা পাচ্ছে না ১১১ জন «» দক্ষিণ সুনামগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ «» বঙ্গবন্ধুর সকল সংগ্রামে প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা- এমপি মানিক «» আজমিরীগঞ্জে শিবপাশায় একটি কলেজ প্রতিষ্ঠা করা সময়ের অপরিহার্য দাবি- এড. আবদুল মজিদ খান এমপি «» নিপীড়ন : সৈয়দ শাহনুর আহমেদ «» জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা আ শ ম আবু তাহিদ আর নেই «» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত




ছাতকের কুর্শী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকের দোলারবাজার ইউনিয়নের উত্তরকুর্শীস্থ ১০০নং কুর্শী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তঃস্কুল বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার (১৩ জানুয়ারী ২০২০) বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে অনুষ্ঠিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, দোলারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. সায়েস্তা মিয়া।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, সাবেক মেম্বার হায়দার আলী রাজু’র সভাপতিত্বে ও শিক্ষক কয়েছুর রহমানের পরিচালনায় পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি প্যানেল চেয়ারম্যান মো. শফিক মিয়া। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কবির আহমদ ফিরুজ। বক্তব্য রাখেন, প্রবাসী পরিষদ কুর্শীর অন্যতম সদস্য, দুবাই প্রবাসী মো. বিলাল আহমদ, ১৩৬নং দক্ষিণ কুর্শী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুর রহমান, শিক্ষক মোশাররফ হোসেন,সালেহা খাতুন কুর্শি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আব্দুল ছালিক মিলন তালুকদার,কুর্শী ইসলামপুর দাখিল মাদ্রাসার শিক্ষক কয়েছ আহমদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যা স্বপ্না বেগম,আনোয়ারা বেগম, ব্যবসায়ী সাহেল মিয়া, শিক্ষক বাহার উদ্দিন ও শিক্ষিকা সালমা বেগম। এসময় স্থানীয় আব্দুস ছমাদ, আশিক মিয়া,আব্দুর রহিম, ময়না মিয়া, সুনু মিয়া, আইয়ুব আলী, ফারুক আহমদ, আজাদ মিয়া, মুজিবুর রহমান, এমরান আহমদ, রাসেল আহমদ, নিজাম উদ্দিন, মো. আল আমিনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষার্থী অভিভাবক গন উপস্থিত ছিলেন। সভাশেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ