jagannathpurpotrika-latest news

আজ, , ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ট্রাক্টর চাপায় নিহত ১ : সাবেক পৌর চেয়ারম্যান সহ আহত ৪ «» আত্বনিরাপত্বা ও সুন্দর দেহ গঠনে মার্শালাটের বিকল্প নাই «» বিশ্বনাথে প্রাথমিক স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন «» বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল রহস্যজনক চুরি : নৈশ্য প্রহরী আটক «» ছাতক-দোয়ারার মুহিবুর রহমান মানিক একজন উন্নয়ন প্রেমি সাংসদ- পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান «» দোয়ারায় আগুন লাগানোর সাথে জড়িত কেউ ক্ষমা পাবে না- সার্কেল বিল্লাল «» বিশ্বনাথে রাষ্ট্রীয় মর্যাদায় তাহিদুজ্জামানের দাফন সম্পন্ন «» জগন্নাথপুরে ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি শেখ গোলাম আসগর রহঃ এর জীবন ও কর্ম আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে বন্ধুক যুদ্ধে নিহত ডাকাতের পরিচয় সনাক্ত «» জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে অংশ নিবেন যুক্তরাজ্য প্রবাসী টি এফ শিমুল




সিলেট নগরীকে আধ্যাত্মিক ও পর্যটন নগরী হিসেবে সাজানো হচ্ছে: মেয়র আরিফ

জগন্নাথপুর পত্রিকা :: পূন্যভূমির মর্যাদা অক্ষুন্ন রেখে সিলেট নগরীকে আধ্যাত্মিক ও পর্যটন নগরী হিসেবে সাজানো হচ্ছে। নগরী গুরুত্বপূর্ণ চত্বরগুলোকে দৃষ্টিনন্দন করতে বিশেষ প্রকল্প হাতে নেয়া হয়েছে বলেও জানিয়েছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। শনিবার রাতে সিলেট সিটি কর্পোরেশনের সৌন্দর্য বর্ধন প্রকল্পের অধিনে নগরীর ‘হযরত শাহ গাজী সৈয়দ বুরহান উদ্দিন (র:) চত্বরে’ (মেন্দিবাগ পয়েন্ট) সৌন্দর্যবর্ধক স্থাপনার উদ্বোধন কালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী একথা বলেন। তিনি বলেন, সিলেটকে স্মার্ট সিটি হিসাবে গড়ে তুলতে সময়োপযোগী পদক্ষেপ গ্রহন করা হচ্ছে। নগরীতে চলমান উন্নয়ন কাজ দ্রুত সম্পন্ন করে উন্নত নাগরিক সুবিধা নিশ্চিতে নগর ভবন আন্তরিকভাবে কাজ করছে।

 

স্থাপনাটির উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমদ, ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুহেল আহমদ রিপন, ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বকস লিপন, ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছয়ফুল আমীন বাকের, ২২, ২৩, ২৪ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকি, সিসিকের প্রধান প্রকৌশলী মো: নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর। এছাড়া খাদিম সিরামিক্স ও ‘ডিজাইন আর্টিস্ট্রি’ এর কর্মকর্তারা এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মেন্দিবাগ জামে মসজিদের সহকারি ইমাম মাওলানা জাহেদ আহমদ।

উল্লেখ্য, খাদিম সিরামিক্স এর অর্থায়নে ‘আল্লাহু’ শব্দ খচিত এই স্থাপনাটি নির্মান করেছে ‘ডিজাইন আর্টিস্ট্রি’ নামের একটি প্রতিষ্ঠান। পাঁচ বছর মেয়াদের জন্য নির্মান করা এই সৌন্দর্যবর্ধক স্থাপনার রক্ষনাবেক্ষনও করবে ‘ডিজাইন আর্টিস্ট্রি’।

এখানে ক্লিক করে শেয়ার করুণ