jagannathpurpotrika-latest news

আজ, , ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ট্রাক্টর চাপায় নিহত ১ : সাবেক পৌর চেয়ারম্যান সহ আহত ৪ «» আত্বনিরাপত্বা ও সুন্দর দেহ গঠনে মার্শালাটের বিকল্প নাই «» বিশ্বনাথে প্রাথমিক স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন «» বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল রহস্যজনক চুরি : নৈশ্য প্রহরী আটক «» ছাতক-দোয়ারার মুহিবুর রহমান মানিক একজন উন্নয়ন প্রেমি সাংসদ- পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান «» দোয়ারায় আগুন লাগানোর সাথে জড়িত কেউ ক্ষমা পাবে না- সার্কেল বিল্লাল «» বিশ্বনাথে রাষ্ট্রীয় মর্যাদায় তাহিদুজ্জামানের দাফন সম্পন্ন «» জগন্নাথপুরে ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি শেখ গোলাম আসগর রহঃ এর জীবন ও কর্ম আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে বন্ধুক যুদ্ধে নিহত ডাকাতের পরিচয় সনাক্ত «» জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে অংশ নিবেন যুক্তরাজ্য প্রবাসী টি এফ শিমুল




জগন্নাথপুরে রানীগঞ্জ ইউ,পি আওয়ামীলীগের সম্মেলনে ত্যাগী নেতা শাহীন তালুকদার সভাপতি প্রার্থী

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের আগামীকাল ২১ জানুয়ারি মঙ্গলবার অনুষ্টিতব্য সম্মেলনে সভাপতি প্রার্থী হচ্ছেন মুজিব আদর্শের লড়াকু সৈনিক পোড় খাওয়া ত্যাগী পরিক্ষিত আওয়ামীলীগ নেতা শাহীন তালুকদার। তিনি রানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দুই মেয়াদে উপজেলা যুবলীগের সিনিয়র সহ- সভাপতি ছিলেন। তাছাড়া তিনি বিগত ১৬ বৎসর ‘ডন’ গ্রুপের উপজেলা আওয়ামীলীগের প্রথম সারির নেতা হিসাবে রাজনীতির ময়দানে সক্রিয় ছিলেন। এছাড়াও তিনি একজন অনলবর্ষী বক্তা ও একজন ভাল সংগঠক হিসাবে সুপরিচিত।

 

সৎ, আদর্শবান, নির্লোভ ও নিবেদিতপ্রান এই আওয়ামীলীগ নেতা সভাপতি প্রার্থী হওয়ায় দলীয় নেতা-কর্মীদের মধ্যে প্রানচাঞ্চল্য দেখা দিয়েছে। প্রার্থী হওয়ার ব্যাপারে শাহীন তালুকদার জগন্নাথপুর পত্রিকাকে জানান, প্রার্থী হওয়ার ইচ্ছা আছে, যদি সুযোগ থাকে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ