jagannathpurpotrika-latest news

আজ, , ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ট্রাক্টর চাপায় নিহত ১ : সাবেক পৌর চেয়ারম্যান সহ আহত ৪ «» আত্বনিরাপত্বা ও সুন্দর দেহ গঠনে মার্শালাটের বিকল্প নাই «» বিশ্বনাথে প্রাথমিক স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন «» বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল রহস্যজনক চুরি : নৈশ্য প্রহরী আটক «» ছাতক-দোয়ারার মুহিবুর রহমান মানিক একজন উন্নয়ন প্রেমি সাংসদ- পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান «» দোয়ারায় আগুন লাগানোর সাথে জড়িত কেউ ক্ষমা পাবে না- সার্কেল বিল্লাল «» বিশ্বনাথে রাষ্ট্রীয় মর্যাদায় তাহিদুজ্জামানের দাফন সম্পন্ন «» জগন্নাথপুরে ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি শেখ গোলাম আসগর রহঃ এর জীবন ও কর্ম আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে বন্ধুক যুদ্ধে নিহত ডাকাতের পরিচয় সনাক্ত «» জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে অংশ নিবেন যুক্তরাজ্য প্রবাসী টি এফ শিমুল




রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে ছালেহ আহমদের প্রার্থীতা ঘোষণা

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করে আলোচনায় এসেছেন জগন্নাথপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছালেহ আহমদ।

 

উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন- কাউন্সিল ছিল ২১ জানুয়ারি মঙ্গলবার। সম্মেলনে প্রধান অতিথি সুনামগঞ্জ জেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি জননেতা সিদ্দিক অাহমদ, বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল, সাধারণ সম্পাদক হাজি রেজাউল করিম রিজু সহ অতিথিবৃন্দের উপস্থিতিতে মুজিব অাদর্শের রাজপথের পরীক্ষিত সৈনিক উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম সহ-সভাপতি ছালেহ আহমদ, রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেন। তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করায়, দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে এবং ব্যাপক আলোচনায় এসেছেন তিনি।

 

এদিকে, রানীগঞ্জ ইউনিয়ন আ.লীগের নেতাকর্মীরা, উপজেলার দলীয় নেতৃবৃন্দের মাধ্যমে যোগ্য, ত্যাগী ও পরীক্ষিত নেতা ঘোষণা করা হবে এ আশা ব্যক্ত করেন।

 

 

জানাযায়, একজন যোগ্য, ত্যাগী ও পরীক্ষিত নেতা হলেন উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম সহ-সভাপতি ছালেহ অাহমদ। তিনি মুজিব আদর্শের সৈনিক ছাত্র জীবন থেকে। পারিবারিক ভাবেও উত্তরসূরী মুজিব আদর্শের। দলীয় নেতাকর্মীসহ রানীগঞ্জ ইউনিয়নে রাজনৈতিক অঙ্গনে আওয়ামী নেতা ছালেহ আহমদ সবার কাছে গ্রহণযোগ্য। শিক্ষিত, ভদ্র, ত্যাগী, পরিচ্ছন্ন ইমেজের জনপ্রিয় নেতা ছালেহ আহমদকে রানীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক পদে ঘোষণা করার দাবী উঠেছে তৃণমূল থেকে নেতাকর্মীদের।

 

 

অারো জানাযায়, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডে কাজ করছেন। তিনি দলীয় কার্যক্রমের পাশাপাশি রানীগঞ্জ ইউনিয়নসহ উপজেলাবাসীর উন্নয়ন মূলক কর্মকান্ডে বিভিন্ন সামাজিক সেবামুলক কাজে বিশেষ ভূমিকা রাখছেন প্রশংসনীয়। মুজিব আদর্শের পরীক্ষিত ও ত্যাগী নেতা, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি তৃনমূল থেকে গড়ে উঠা ছালেহ আহমদকে রানীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক করা হলে, এই ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন আরো শক্তিশালী হবে বলে স্থানীয় দলীয় নেতাকর্মীরা জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ