jagannathpurpotrika-latest news

আজ, , ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ট্রাক্টর চাপায় নিহত ১ : সাবেক পৌর চেয়ারম্যান সহ আহত ৪ «» আত্বনিরাপত্বা ও সুন্দর দেহ গঠনে মার্শালাটের বিকল্প নাই «» বিশ্বনাথে প্রাথমিক স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন «» বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল রহস্যজনক চুরি : নৈশ্য প্রহরী আটক «» ছাতক-দোয়ারার মুহিবুর রহমান মানিক একজন উন্নয়ন প্রেমি সাংসদ- পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান «» দোয়ারায় আগুন লাগানোর সাথে জড়িত কেউ ক্ষমা পাবে না- সার্কেল বিল্লাল «» বিশ্বনাথে রাষ্ট্রীয় মর্যাদায় তাহিদুজ্জামানের দাফন সম্পন্ন «» জগন্নাথপুরে ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি শেখ গোলাম আসগর রহঃ এর জীবন ও কর্ম আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» বিশ্বনাথে বন্ধুক যুদ্ধে নিহত ডাকাতের পরিচয় সনাক্ত «» জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে অংশ নিবেন যুক্তরাজ্য প্রবাসী টি এফ শিমুল




বিশ্বনাথে ডাকাতি-স্বর্ণ ও টাকা লুট : আহত-২

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আনরপুর গ্রামের লন্ডন প্রবাসি ছালেক মিয়ার বাড়িতে এক দূর্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতের আক্রমনে দুজন আহত হয়েছেন। আহতরা হলেন, হাফিজ ছাদিকুর রহমান ও সিদ্দেক আলী। ডাকাতরা ৪ ভরি স্বর্ণ ও ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।

 

 

জানাযায়, আনরপুর গ্রামের লন্ডন প্রবাসি সালেক মিয়ার ছোট ভাই হাফিজ ছাদিকুর রহমান ও সিদ্দেক আলী গত ২/৩ দিন পূর্বে বিশ্বনাথের একটি ব্যাংক থেকে প্রায় সাড়ে ৩ লাখ টাকা উত্তোলন করে ঋন পরিশোধ করেন। টাকা উত্তোলনের এই খবর পেয়ে যায় ডাকাত দল। মঙ্গলবার রাত ৩ টার দিকে হাফপেন্ট পরা ৫/৬ জনের একদল ডাকাত বাড়ির বাউন্ডারির গেইটের তালা ভেঙ্গে প্রথমে বাড়িতে প্রবেশ করে এবং পরে বসত ঘরের গেইটের তালা ও কাঠের একটি বড় দরজা ভেঙ্গে ঘরে ডুকে সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি রুমে আটকিয়ে জমায়েত করে রাখে এবং টু শব্দ না করতে হুমকি দেয়। তখন মুখোশ পরা একজন ডাকাত তাদেরকে ব্যাংক থেকে উত্তোলনকৃত টাকা ও ঘরে থাকা ১০ ভরি স্বর্ণ বের করে দেয়ার হুমকি দেয়। অন্য ডাকাতরা ঘরের আলমিরার চাবি খুজতে থাকে। এক পর্যায়ে একজন ডাকাত সিদ্দেক আলীকে ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। অন্যরাও মহিলাদের মারপিট শুরু করে আতংকের সৃষ্টি করে। এসময় নিরুপায় হয়ে প্রাণ বাঁচাতে ডাকাতদের হাতে চাবি দেয়া হয়। ডাকাতরা চাবি দিয়ে ওয়ার্ডড্রপের তালা খুলে ৪ ভরি স্বর্ণ ও নগদ ১৫ হাজার টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়। ডাকাতরা এসময় আঞ্চলিক ভাষায় কথা-বার্তা বলেছে এবং তাদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে হবে। এসময় হুড়াতা করে ডাকাতরা একটি কুড়াল, সাবল ও একটি স্ক্রু-ডাইভার ফেলে যায়। যাওয়ার সময় বলেছে পুলিশ কিংবা সাংবাদিকদের বিষয়টি জানালে পরবর্তীতে এসে পরিবারের সকলকে খুন করবে বলে হুমকি দেয়। এখন পুরো পরিবারটি আতংকে রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানার ওসি শামিম মুসা বলেছেন, ঘটনার খবর পেয়েছি ব্যবস্থা নেয়া হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ