jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে অসুস্থ মাদ্রাসার ছাত্র কাশেমকে সিংচাপইড় ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আর্থিক সহায়তা প্রদান «» বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হল গোবর! «» আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু «» দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে ভাতা পাচ্ছে না ১১১ জন «» দক্ষিণ সুনামগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ «» বঙ্গবন্ধুর সকল সংগ্রামে প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা- এমপি মানিক «» আজমিরীগঞ্জে শিবপাশায় একটি কলেজ প্রতিষ্ঠা করা সময়ের অপরিহার্য দাবি- এড. আবদুল মজিদ খান এমপি «» নিপীড়ন : সৈয়দ শাহনুর আহমেদ «» জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা আ শ ম আবু তাহিদ আর নেই «» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত




সিলেট সরকারী কলেজে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেট সরকারী কলেজ ছাত্রলীগ কর্তৃক আয়োজিত শহীদ আকবর সুলতান, মিজান, তানিম, মিয়াদ ও সারোয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক। সিলেট সরকারি কলেজ মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন তিনি।

 

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হুসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিত সরকার, সিলেট সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাসিমা হক খান, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু, সাবেক ছাত্রনেতা জাহেদুর রহমান চৌধুরী, অপু তালুকদার, শাহেদ আহমেদ, ফাহাদ আহমেদ রুমেল, আমির আলি, ওয়ালী উল্লাহ বদরুল, কামরুল ইসলাম, সঞ্জয় চৌধুরী, দেলোয়ার হুসেন, হোসাইন আহমেদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক নাজমুল ইসলাম, সদস্য সচিব মওদুদ আহমেদ আকাশ সহ সিলেট জেলা, সরকারি কলেজ ও এম সি কলেজ ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

 

উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, এ ধরনের সুন্দর একটি আয়োজনের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করায় সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ এবং টুর্নামেন্ট আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান,এবং ছাত্রলীগ নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে পড়ালেখার পাশাপাশি সমাজের বিভিন্ন প্রয়োজনে কাজ করার আহবান জানান।

 

উদ্বোধনি অনুষ্ঠান শেষে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম খেলায় অংশগ্রহণ করে মুরাদ রয়্যালস বনাম বালুচর ফুটবল ক্লাব, ৬০ মিনিটের এই খেলা গোলশূন্য ড্র হলে ট্রাইবেকারের মাধ্যমে ৫-৩ গোলের ব্যবধানে বালুচর ক্লাবকে হারিয়ে মুরাদ রয়্যালস দ্বিতীয় রাউন্ডে তাদের খেলা নিশ্চিত করে, প্রথম খেলায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়েছেন মুরাদ রয়্যালসের নুমান।

 

উল্লেখ্য ইকোইটের সৌজন্য নক আউট পদ্ধতির এই টুর্নামেন্টে ৩২টি টিম অংশগ্রহণ করছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ