jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাবান, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» শবে বরাত: কী করবো কী করবো না «» বিশ্বনাথে ‘রহস্যজনক’ ভাবে মাদ্রাসা ছাত্র খুন «» দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ১১২, মৃত বেড়ে ২১ «» আজ পবিত্র শবে বরাত : মুসলিম উম্মাহর ভাগ্য রজনীর রাত «» জগন্নাথপুরে করোনাভাইরাস মোকাবিলায় লকডাউন করেছেন সচেতন এলাকাবাসী «» সম্মানিত জগন্নাথপুর উপজেলাবাসি «» আল্লামা আব্দুল মুমিন ইমামবাড়ীর আলোকিত জীবন ও কর্ম : হাফিজ মাওঃ সৈয়দ রেজওয়ান অাহমদ «» জগন্নাথপুরে ইউপি সদস্যকে জড়িয়ে অপ-প্রচারে এলাকাবাসীর প্রতিবাদ «» জগন্নাথপুরে সৈয়দ তালহা অালমের পক্ষথেকে ৭ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ «» কমলগঞ্জে কেরামত হাউসের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ




বিশ্বনাথে ছাত্রলীগকে পেঠালো ছাত্রলীগ!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে তিনটি ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনের জের ধরে উপজেলা ছাত্রলীগ সভাপতি শীতল বৈদ্যের গ্রুপের দুই নেতাকে পিঠিয়ে আহত করেছে অপর গ্রুপ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল গ্রুপের ক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীরা। আহতরা হলেন-বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা রাকু মালাকার (৩০) ও জুবায়ের আহমদ (২৩)। শনিবার দুপুরে বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজে ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে উপজেলা সদরে রাকু মালাকারের উপর হামলা করা হয়। আর বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ ক্যাম্পাসে হামলা করা হয় জুবায়েরের ওপর। খবর পেয়ে আহত দু’জনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছে পুলিশ। তবে আহত রাকু মালাকার উপজেলা ছাত্রলীগের সভাপতি গ্রুপের নেতা ও অপর আহত জুবায়ের আহমদ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসাইন গ্রুপের নেতা বলে দলীয় একাধিক নেতা জানান।
জানাগেছে, বৃহস্পতিবার উপজেলার দৌলতপুর, লামাকাজি ও দেওকলস ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য ও সাধারণ সম্পাদক মোবারাক হোসাইন স্বাক্ষরিত কমিটিগুলো অনুমোদন লাভ করে। কমিটি ঘোষনার কয়েক ঘন্টা পরই উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল গ্রুপের নেতারা উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে উপজেলা সদরের ঝাড়ু মিছিল দেয়। এনিয়ে দুটি গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছি। শনিবার এরই জের ধরে ছাত্রলীগ সভাপতি শীতল বৈদ্য গ্রুপের দুই নেতার ওপর শাহ বুরহান আহমদ রুবেল গ্রুপের নেতারা পৃথকভাবে হামলা করে। এতে দুই ছাত্রলীগ নেতা আহত হন।
এব্যাপারে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল সাংবাদিক কে বলেন, উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের তিন বছর ফেরিয়ে গেলেও কার্যকরী কমিটির সভা কোনো হয়নি। দলীয় কোনো নেতাকর্মীর সঙ্গে সম্বনয় না করে উপজেলার তিনটি ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি টাকার বিনিময়ে ওই কমিটি গঠন করেছেন। আমাদের কয়েকজন নেতার ওপর তারা (শীতল বৈদ্য গ্রুপ) হামলা করেছে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য বলেন, এই হামলার ইন্দনে উপজেলা আওয়ামী লীগের দুই শীর্ষস্থায়ী নেতা রয়েছেন। ওই দুই আওয়ামী লীগ নেতার ইন্দনে বহিরাগত ছাত্রলীগ নেতাদের হামলা দুই ছাত্রলীগ ওপর হামলা করেছে। এতে তারা আহত হন। এঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান। টাকার বিনিময়ে ইউনিয়ন কমিটি গঠনের বিষয়টি সঠিক নয় বলে তিনি দাবি করেন।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে তিনি জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ