jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাবান, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» শবে বরাত: কী করবো কী করবো না «» বিশ্বনাথে ‘রহস্যজনক’ ভাবে মাদ্রাসা ছাত্র খুন «» দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ১১২, মৃত বেড়ে ২১ «» আজ পবিত্র শবে বরাত : মুসলিম উম্মাহর ভাগ্য রজনীর রাত «» জগন্নাথপুরে করোনাভাইরাস মোকাবিলায় লকডাউন করেছেন সচেতন এলাকাবাসী «» সম্মানিত জগন্নাথপুর উপজেলাবাসি «» আল্লামা আব্দুল মুমিন ইমামবাড়ীর আলোকিত জীবন ও কর্ম : হাফিজ মাওঃ সৈয়দ রেজওয়ান অাহমদ «» জগন্নাথপুরে ইউপি সদস্যকে জড়িয়ে অপ-প্রচারে এলাকাবাসীর প্রতিবাদ «» জগন্নাথপুরে সৈয়দ তালহা অালমের পক্ষথেকে ৭ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ «» কমলগঞ্জে কেরামত হাউসের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ




জগন্নাথপুরে বিদ্যুৎ সমস্য সমাধানে অচিরেই শুরু হবে শতকোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলায় বিদ্যুতের বর্তমান ১৮ হাজার গ্রাহকের বিদ্যুৎ সমস্য সমাধানে অচিরেই শুরু হবে শতকোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ। এ প্রকল্পের আওতায় নতুন আরেকটি বিদ্যুৎ সাব ষ্টেশন নির্মাণ করা হবে। সুনামগঞ্জ থেকে বিকল্প বিদ্যুতের সংযোগ লাইন আসছে জগন্নাথপুরে। এছাড়াও পুরো বিদ্যুতের লাইন পরিবর্তনসহ বিদ্যুতের বিভিন্ন উন্নয়নমূলক কাজ হবে। সোমবার নতুন সাব ষ্টেশন ভুমি হস্তান্তর করা হয়েছে।

 

জানাগেছে, প্রবাসী অধ্যুষিত এ উপজেলায় ব্যাপক বিদ্যুৎতের চাহিদা রয়েছে। ঘনঘন লোডশেডিং, বিদ্যুতের লো-ভোল্টেজ কমাতে বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা প্রকল্প সিলেট জোন এর অধীনে জগন্নাথপুরে শতকোটি প্রকল্পের আওতায় ৩৩/১১ কেভি ক্ষমতা সম্পন্ন জগন্নাথপুর পৌরএলাকার ইনাতনগরে ৮০ শতাংশ ভূমিতে বিদ্যুতের নতুন আরেকটি সাব স্টেশন নির্মিত হবে। সাব স্টেশন নির্মাণের ব্যয় ধরা হয়েছে ২৫ কোটি টাকা। এবং সুনামগঞ্জ গ্রেড থেকে ৩৩ কেভি আগমনী বিদ্যুতের সংযোগ লাইনসহ অন্যান্য বিদ্যুৎ উন্নয়নে ব্যয় হবে ৭৫ কোটি টাকা। অচিরেই কাজ শুরু হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ