jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাবান, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» শবে বরাত: কী করবো কী করবো না «» বিশ্বনাথে ‘রহস্যজনক’ ভাবে মাদ্রাসা ছাত্র খুন «» দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ১১২, মৃত বেড়ে ২১ «» আজ পবিত্র শবে বরাত : মুসলিম উম্মাহর ভাগ্য রজনীর রাত «» জগন্নাথপুরে করোনাভাইরাস মোকাবিলায় লকডাউন করেছেন সচেতন এলাকাবাসী «» সম্মানিত জগন্নাথপুর উপজেলাবাসি «» আল্লামা আব্দুল মুমিন ইমামবাড়ীর আলোকিত জীবন ও কর্ম : হাফিজ মাওঃ সৈয়দ রেজওয়ান অাহমদ «» জগন্নাথপুরে ইউপি সদস্যকে জড়িয়ে অপ-প্রচারে এলাকাবাসীর প্রতিবাদ «» জগন্নাথপুরে সৈয়দ তালহা অালমের পক্ষথেকে ৭ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ «» কমলগঞ্জে কেরামত হাউসের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ




বিশ্বনাথে বন্ধুক যুদ্ধে নিহত ডাকাতের পরিচয় সনাক্ত

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে পুলিশের সঙ্গে ডাকাতদলের বন্ধুক যুদ্ধে নিহত ডাকাতের পরিচয় পাওয়া গেছে। তার নাম ফটিক এলাইছ লিটন (৩৫)। সে উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার গ্রামের ইদ্রিস আলী পুত্র। থানার অফিসার ইন-চার্জ শামীম মূসা জানান, নিহত ডাকাত সর্দারের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি ডাকাতি মামলা, ৩টি অস্ত্র ও ১টি অন্যান্য মামলা রয়েছে। তার এক ভাই ক্রসফায়ারে ও অপর আরেক ভাই পুলিশ গুলিতে দুই পা হারিয়েছে।
উল্লেখ্য, শুক্রবার গভীর রাতে বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের সুড়িরখাল নামক স্থানে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয় ফটিক এলাইছ লিটন (৩৫)।

এখানে ক্লিক করে শেয়ার করুণ