jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে অসুস্থ মাদ্রাসার ছাত্র কাশেমকে সিংচাপইড় ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আর্থিক সহায়তা প্রদান «» বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হল গোবর! «» আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু «» দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে ভাতা পাচ্ছে না ১১১ জন «» দক্ষিণ সুনামগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ «» বঙ্গবন্ধুর সকল সংগ্রামে প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা- এমপি মানিক «» আজমিরীগঞ্জে শিবপাশায় একটি কলেজ প্রতিষ্ঠা করা সময়ের অপরিহার্য দাবি- এড. আবদুল মজিদ খান এমপি «» নিপীড়ন : সৈয়দ শাহনুর আহমেদ «» জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা আ শ ম আবু তাহিদ আর নেই «» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত




করোনায় আক্রান্ত বিশ্বকাপজয়ী ফুটবলার

ডেস্ক রিপোর্ট :: বিশ্ব ফুটবলে আরেকটি দুঃসংবাদ ধেয়ে এলো। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা এবং জুভেন্টাস মিডফিল্ডার ব্লেইস মাতুইদি।কয়েক দিন ধরে জ্বর ও শুকনো কাশিতে ভুগছিলেন তিনি। স্বাস্থ্য পরীক্ষার পর তার শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। মঙ্গলবার ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

সবশেষ ফুটবল বিশ্বকাপ জিতেছে ফ্রান্স। ফাইনালের মঞ্চে ক্রোয়েশিয়াকে হারিয়ে দ্বিতীয়বারের মতো সোনালি ট্রফি ঘরে তোলে ছবি ও কবিতার দেশটি। সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন মাতুইদি।

করোনা আতঙ্কে গেল ১১ মার্চ থেকে আইসোলেশনে রয়েছেন তিনি। সতীর্থদের থেকে আলাদা আছেন ৩২ বছর বয়সী ফুটবলার। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে। এখন আর করোনার উপসর্গ দেখা যাচ্ছে না।

মাতুইদিকে নিয়ে তুরিনের বুড়িদের দ্বিতীয় ফুটবলার প্রাণঘাতী করোনায় আক্রান্ত হলেন। এর আগে গেল সপ্তাহে ড্যানিয়েল রুগানি এ ভাইরাসে সংক্রমিত হন। এর পর থেকে দলটির সবাই কোয়ারেন্টাইনে আছেন।

গেল ডিসেম্বরে চীনের হুবেইপ্রদেশের উহান শহর থেকে ছড়িয়ে পড়ে করোনাভাইরাস। মাত্র আড়াই মাসের ব্যবধানে তা মহামারীর আকার ধারণ করেছে। কোভিড-১৯ ইতিমধ্যে বিশ্বের ১৬৫ দেশে বিস্তার লাভ করেছে।

প্রাণঘাতী এ ভাইরাসে বিশ্বব্যাপী এখন পর্যন্ত ১ লাখ ৯৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। আর এর বিষাক্ত ছোবলে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ৭ হাজার ৯৭৫ জন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ