jagannathpurpotrika-latest news

আজ, , ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আ’লীগ সরকার সব ধর্মের মানুষের অধিকার প্রতিষ্ঠায় সফল «» পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হিজলবাড়ীর মুন্সী আরফান আলী বৈঠকখানা এখন গরীব মানুষের কমিউনিটি সেন্টার «» গোয়াইনঘাটে আল্লামা শফী ও চরমোনাই’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা অনুষ্ঠিত «» সুনামগঞ্জের উন্নয়নে বারবার বাঁধা প্রদান করা হচ্ছে: ব্যারিস্টার ইমন «» ওয়াকিটকিতে পুরান ঢাকার ১২ কিলোমিটার নিয়ন্ত্রণ করতেন ইরফান «» দক্ষিণ সুনামগঞ্জে জোরপূর্বক একাধিকবার ধর্ষনে শ্যালিকা এখন ৭ মাসের অন্তঃসত্তা! «» আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান স্মরণে সৈয়দপুরে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» এলাকার উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই : বিশ্বনাথে এড. নাসির উদ্দিন খান «» ছাতকে সাব-রেজিষ্ট্রারের বিদায়ী সংবর্ধনা «» ফ্রান্সে মহানবী’র (সা:) অবমাননার প্রতিবাদ রাষ্ট্রিয় ভাবে করতে হবে- সিলেটে খেলাফত মজলিস




করোনায় আক্রান্ত বিশ্বকাপজয়ী ফুটবলার

ডেস্ক রিপোর্ট :: বিশ্ব ফুটবলে আরেকটি দুঃসংবাদ ধেয়ে এলো। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা এবং জুভেন্টাস মিডফিল্ডার ব্লেইস মাতুইদি।কয়েক দিন ধরে জ্বর ও শুকনো কাশিতে ভুগছিলেন তিনি। স্বাস্থ্য পরীক্ষার পর তার শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। মঙ্গলবার ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

সবশেষ ফুটবল বিশ্বকাপ জিতেছে ফ্রান্স। ফাইনালের মঞ্চে ক্রোয়েশিয়াকে হারিয়ে দ্বিতীয়বারের মতো সোনালি ট্রফি ঘরে তোলে ছবি ও কবিতার দেশটি। সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন মাতুইদি।

করোনা আতঙ্কে গেল ১১ মার্চ থেকে আইসোলেশনে রয়েছেন তিনি। সতীর্থদের থেকে আলাদা আছেন ৩২ বছর বয়সী ফুটবলার। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে। এখন আর করোনার উপসর্গ দেখা যাচ্ছে না।

মাতুইদিকে নিয়ে তুরিনের বুড়িদের দ্বিতীয় ফুটবলার প্রাণঘাতী করোনায় আক্রান্ত হলেন। এর আগে গেল সপ্তাহে ড্যানিয়েল রুগানি এ ভাইরাসে সংক্রমিত হন। এর পর থেকে দলটির সবাই কোয়ারেন্টাইনে আছেন।

গেল ডিসেম্বরে চীনের হুবেইপ্রদেশের উহান শহর থেকে ছড়িয়ে পড়ে করোনাভাইরাস। মাত্র আড়াই মাসের ব্যবধানে তা মহামারীর আকার ধারণ করেছে। কোভিড-১৯ ইতিমধ্যে বিশ্বের ১৬৫ দেশে বিস্তার লাভ করেছে।

প্রাণঘাতী এ ভাইরাসে বিশ্বব্যাপী এখন পর্যন্ত ১ লাখ ৯৯ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। আর এর বিষাক্ত ছোবলে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ৭ হাজার ৯৭৫ জন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ