jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাবান, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» শবে বরাত: কী করবো কী করবো না «» বিশ্বনাথে ‘রহস্যজনক’ ভাবে মাদ্রাসা ছাত্র খুন «» দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ১১২, মৃত বেড়ে ২১ «» আজ পবিত্র শবে বরাত : মুসলিম উম্মাহর ভাগ্য রজনীর রাত «» জগন্নাথপুরে করোনাভাইরাস মোকাবিলায় লকডাউন করেছেন সচেতন এলাকাবাসী «» সম্মানিত জগন্নাথপুর উপজেলাবাসি «» আল্লামা আব্দুল মুমিন ইমামবাড়ীর আলোকিত জীবন ও কর্ম : হাফিজ মাওঃ সৈয়দ রেজওয়ান অাহমদ «» জগন্নাথপুরে ইউপি সদস্যকে জড়িয়ে অপ-প্রচারে এলাকাবাসীর প্রতিবাদ «» জগন্নাথপুরে সৈয়দ তালহা অালমের পক্ষথেকে ৭ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ «» কমলগঞ্জে কেরামত হাউসের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ




করোনাভাইরাস: সিলেটজুড়ে কোয়ারেন্টিনে ১২১৪ জন

ডেস্ক রিপোর্ট :: সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনের সংখ্যা হাজার ছাড়িয়ে গেছে। করোনাভাইরাস ঠেকাতে সতর্কতা হিসেবে এ বিভাগে সন্দেহভাজন এক হাজার ২১৪ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান শুক্রবার বিকালে জানান, সর্বশেষ ২৪ ঘন্টায় সিলেট বিভাগে নতুন করে ৩৩২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তন্মধ্যে সিলেট জেলায় ১০৪ জন, সুনামগঞ্জে ৪৮ জন, মৌলভীবাজারে ১০১ জন এবং হবিগঞ্জে ৭৯ জন কোয়ারেন্টিনে আছেন।

তিনি জানান, সিলেট বিভাগের সিলেট জেলায় ৬৮২ জন, সুনামগঞ্জ জেলায় ৯১ জন, মৌলভীবাজার জেলায় ৩১৭ জন এবং হবিগঞ্জে ১২৪ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এসব ব্যক্তিদের সিংহভাগই প্রবাসী। বাকিরা তাদের পরিবারের সদস্য।

জানা গেছে, স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয় গত ১০ মার্চ থেকে কোয়ারেন্টিনের হিসাব রাখছে। যারা বিদেশ থেকে আসছেন, তাদেরকে বাধ্যতামূলকভাবে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। তবে বিদেশফেরত ব্যক্তিরা কোয়ারেন্টিনে থাকছেন না বলেও অভিযোগ আছে। এরকম কয়েকজন ব্যক্তিকে ইতিমধ্যে জরিমানাও করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ