jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই শাবান, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিশ্বনাথে ‘রহস্যজনক’ ভাবে মাদ্রাসা ছাত্র খুন «» দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ১১২, মৃত বেড়ে ২১ «» আজ পবিত্র শবে বরাত : মুসলিম উম্মাহর ভাগ্য রজনীর রাত «» জগন্নাথপুরে করোনাভাইরাস মোকাবিলায় লকডাউন করেছেন সচেতন এলাকাবাসী «» সম্মানিত জগন্নাথপুর উপজেলাবাসি «» আল্লামা আব্দুল মুমিন ইমামবাড়ীর আলোকিত জীবন ও কর্ম : হাফিজ মাওঃ সৈয়দ রেজওয়ান অাহমদ «» জগন্নাথপুরে ইউপি সদস্যকে জড়িয়ে অপ-প্রচারে এলাকাবাসীর প্রতিবাদ «» জগন্নাথপুরে সৈয়দ তালহা অালমের পক্ষথেকে ৭ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ «» কমলগঞ্জে কেরামত হাউসের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ «» ছাতকে ১৩টি ইউনিয়নে প্রায় ৬ হাজার পরিবারে চাল ও আলু বিতরণ




মৃত্যুপুরী ইতালিতে এবার ভূমিকম্প

ডেস্ক রিপোর্ট :: মৃত্যুপুরী ইতালিতে এবার ভূমিকম্প অনুভূত হয়েছে।  ইতালির সিসিলি দ্বীপের এটনায় ভূমিকম্প অনুভূতি হয়েছে। কাতানিয়া থেকে মেসিনা পর্যন্ত এ ভূমিকম্প অনুভূত হয়। সিসিলির এটনায় রোববার সকালে দু’বার কেঁপে উঠলো। এটনায় ভূমিকম্পের স্পষ্ট অনুভূতি কাতানিয়া থেকে মেসিনা পর্যন্ত অনুভূত হয়। ন্যাশনাল ইন্সটিটিউট অফ ভলকনোলজি মিলো থেকে ছয় কিলোমিটার পশ্চিমে এবং পাঁচ কিলোমিটার গভীরতায় হাইপোসেন্টার সহ দুটি ভূমিকম্প সনাক্ত করেছে।
প্রথম ২.৬ মাত্রার ভূমিকম্প হয় সকাল ১১টা ১০ মিনিটে একটি ভূমিকম্প এরপর সকাল ১১টা ৩২ মিনিটে আরেকটি ৪.২ মাত্রার ভূমিকম্প অনুভূত হয়। এ ঘটনায় কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে পুরো পূর্ব উপকূলের কাতানিয়া থেকে মেসিনা পর্যন্ত লোকজন এই আঘাতটি স্পষ্ট অনুভূত করেছে বলে স্থানীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে।
এদিকে প্রাণঘাতী করোনাভাইরাসে সংকটময় সময় পার করছে ইতালি। গতকাল ৭৯৩ জনের প্রাণহানি হয়েছে এরমধ্যে ভূমিকম্প এ যেন মরার ওপর খরার ঘা। ইতিমধ্যে করোনায় দেশটির জনগণ আতঙ্কিত, সেখানে প্রাকৃতিক দুর্যোগে দেশটির জনগণকে নতুন করে ভাবিয়ে তুললো।

এখানে ক্লিক করে শেয়ার করুণ