jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে অসুস্থ মাদ্রাসার ছাত্র কাশেমকে সিংচাপইড় ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আর্থিক সহায়তা প্রদান «» বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হল গোবর! «» আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু «» দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে ভাতা পাচ্ছে না ১১১ জন «» দক্ষিণ সুনামগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ «» বঙ্গবন্ধুর সকল সংগ্রামে প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা- এমপি মানিক «» আজমিরীগঞ্জে শিবপাশায় একটি কলেজ প্রতিষ্ঠা করা সময়ের অপরিহার্য দাবি- এড. আবদুল মজিদ খান এমপি «» নিপীড়ন : সৈয়দ শাহনুর আহমেদ «» জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা আ শ ম আবু তাহিদ আর নেই «» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত




মজলিস নেতা মুজিবুর রহমান পেশওয়ারী ও জুবায়ের আহমদ আনসারীর মৃত্যুতে সুনামগঞ্জ জেলা বাংলাদেশ খেলাফত মজলিসের শোক

জগন্নাথপুর পত্রিকা :: দেশের প্রখ্যাত বুযুর্গ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে অামীর, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে অামীর, কারা নির্যাতিত মজলুম জননেতা শায়খুল হাদিস আল্লামা শায়খ সৈয়দ মুজিবুর রহমান পেশওয়ারী ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন, আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা ও বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়বে আমীর আল্লামা হাফিজ মাওলানা জুবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার উপদেষ্টা শায়খ মাওলানা মোছা মোল্লাহ, বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি শায়েখ মাওলানা নুর উদ্দীন, সহ সভাপতি মুফতি আজিজুল হক, সিনিয়র সহ সাধারণ সম্পাদক ডাঃ আতাউর রহমান, সহ সাধারণ মাওলানা আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক সৈয়দ জয়নুল ইসলাম, প্রচার সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক কাজী মাওলানা মোঃ জমিরুল ইসলাম মমতাজ, জেলা সদস্য ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা ছমির উদ্দীন সালেহ, জগন্নাথপুর উপজেলার সভাপতি প্রিন্সিপাল আব্দুল মুনঈম শাহিন, সাধারণ সম্পাদক মাওলানা সাইফুর রহমান সাজাওয়ার প্রমূখ

 

 

এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, মরহুম মজলুম জননেতা শায়খুল হাদিস আল্লামা শায়খ সৈয়দ মুজিবুর রহমান পেশওয়ারী দেশের প্রখ্যাত বুযুর্গ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে অামীর, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে অামীর এর দায়িত্ব আমৃত্যু পালন করে গেছেন।

 

নেতৃবৃন্দরা আরও বলেন মরহুম আল্লামা জুবায়ের আহমদ আনসারী একজন প্রথিতযশা আলেমে দ্বীন, উম্মাহর একনিষ্ঠ দাঈ, খ্যাতিমান মুফাসসিরে কুরআন ও ইসলামী আন্দোলনের একজন প্রতিনিধিত্বশীল যিম্মাদার ছিলেন। তিনি আমৃত্যু ওয়াজ-নসিহতের মাধ্যমে আপামর জনতার মাঝে দ্বীনের প্রচার-প্রসারে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। একাধিক মাদ্রাসার মুহতামিম ও কুরআনের খেদমতের মাধ্যমে কুরআন ও হাদীস শিক্ষায় অনবদ্য অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়।

 

নেতৃবৃরা মরহুমদ্বয়ের রুহের মাগফেরাত কামনা করে রাব্বুল আলা-আমিনের দরবারে তাঁদের জন্য জান্নাতের সুউচ্চ মাকামের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ