jagannathpurpotrika-latest news

আজ, , ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :




বিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: করোন ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার প্রায় শতাধিক মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার সকালে বিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে উপজেলার ১০৩টি পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ১ হাজার টাকা করে বিতরণ করা হয়।
বিশ্বনাথ প্রেস ক্লাব কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামান। তিনি বলেন, কঠিন এই সময়ে এটি ভাল একটি উদ্যোগ। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরা এভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ালে কর্মহীন-অসহায় ও দরিদ্র মানুষগুলো শান্তিতে বসবাস করতে পারবেন।
বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মনিংস্টার একাডেমির পরিচালক কাজী আবদুল ওয়াদুদ। এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সংগঠক রুশন আলী, শাহ ফয়ছল আহমদ, রুহুল আমীন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য মাওলানা শহিদুর রহমান, নূর উদ্দিন, আবুল কাশেম, ফটো সংবাদিক শফিকুল ইসলাম সফিক প্রমুখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ