jagannathpurpotrika-latest news

আজ, , ৩রা শাওয়াল, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :




গোলাপগঞ্জ উলামা কাউন্সিল ইউকের পক্ষথেকে শতাধিক উলামায়ে কেরামদের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিতরণ

বৃটেনে বসবাসরত সিলেটের গোলাপগঞ্জ উপজেলার উলামায়ে কেরাম এর একমাত্র সংগঠন গোলাপগঞ্জ উলামা কাউন্সিল ইউকে’র পক্ষ থেকে কভিট-১৯ এর উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে বসবাস করা গোলাপগঞ্জের বাছাইকৃত শতাধিক উলামায়ে কেরামদের মাঝে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে উপহার হিসেবে বন্ধ খামে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ মে) বিকাল ৩টায় সরকারে স্বাস্থ্যবিধি মেনে গোলাপগঞ্জ পৌরসভা অডিটোরিয়ামে অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জামেয়া নূরিয়া ভার্থখলা সিলেটের প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ ও শায়খুল হাদিস মাওলানা হিলাল আহমদ। বিশিষ্ট আলেম হাফিজ মাওলানা আব্দুল আহাদের সভাপতিত্বে ও হাফিজ আব্দুস সালাম ও মাওলানা ফয়জুর রহমান ফয়েজ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ ঘোষগাঁও ইসলামীয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা শায়েখ আব্দুল কুদ্দুস ও বিশিষ্ট ওয়াইজ মাওলানা আশিক উদ্দীন।

 

এর আগেও করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যে শুরু হওয়া রমজানুল মোবারকের আগের দিন (গত ২৪ এপ্রিল) গোলাপগঞ্জ উপজেলার উলামায়ে কেরামদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

 

উল্লেখ্য যে বৃহত্তর গোলাপগঞ্জ উপজেলায় ইসলামী শিক্ষার মানোন্নয়ন উলামায়ে কেরামদের কল্যাণ এবং আর্থমানবতার সেবার লক্ষ্যে গত ২০১৭ ইং সালের ১৯ ডিসেম্বর গোলাপগঞ্জ উলামা কাউন্সিল ইউ কে গঠিত হয়। বিজ্ঞপ্তি

এখানে ক্লিক করে শেয়ার করুণ