jagannathpurpotrika-latest news

আজ, , ১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে মসজিদ কমিটিকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১০ «» সিলেটে করোনা জয়ী ১৯ পুলিশ সদস্যদের সংবর্ধনা ও সুরক্ষা সামগ্রী প্রদান «» ৭৮০০ বাংলাদেশিসহ ১১লাখ শিক্ষার্থীকে যুক্তরাষ্ট্র ছাড়ার নির্দেশ «» পিয়নের ব্যাংক অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা! «» শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান «» দক্ষিণ সুনামগঞ্জে অবৈধ কারেন্ট ও বেল জাল দিয়ে পোনা মাছ নিধন, ইউএনও বরাবর অভিযোগ «» দক্ষিণ সুনামগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন «» দক্ষিণ সুনামগঞ্জে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ «» লালাবাজারে বিনামূল্যে হোমিওপ্যাথিক ঔষধ বিতরণ «» গোলাপগঞ্জে ১০জন ভিক্ষুককে ১০০টি হাঁস দিলো উপজেলা প্রশাসন




পিতা-মাতার ভরণ-পোষণ করায় বিশ্বনাথে সৎ ভাইয়ের উপর হামলা

বিশ্বনাথ প্রতিনিধি :: ‘পিতা-মাতার ভরণ-পোষণ করায় ও দাবীকৃত চাঁদা না দেওয়ায়’ সিলেটের বিশ্বনাথে সৎ ভাইয়ের হামলায় আহত হয়েছেন আবুল কালাম (২৮) নামের এক রাজমিস্ত্রী। আহত আবুল কালাম উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া (উত্তর মসুলা) গ্রামের তৈমুছ আলীর পুত্র। বৃহস্পতিবার দুপুরে আবুল কালামের উপর হামলা করে তারই সৎ ভাই আল-আমিন (২৫)।
গুরুতর আহত অবস্থায় রাজমিস্ত্রী আবুল কালামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান স্থানীয়রা। এদিকে হামলার পর পরই স্থানীয় জনতা হামলাকারী আল-আমিনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন। এঘটনায় বৃহস্পতিবার বিকেলে আবুল কালাম বাদি হয়ে ৩ জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

 

জানা গেছে, পিতা-মাতার ভরণ-পোষণ করার কথা বলা হলেও মূলত পৈত্রিক সম্পদ ভাগ-বাটোয়ারা ও দাবীকৃত চাঁদা না দেওয়ার জের ধরে রাজমিস্ত্রী আবুল কালামের উপর হামলা করেছে তার সৎ ভাই আল-আমিন। থানা পুলিশের কাছে এলাকাবাসী কর্তৃক আবুল কালামের উপর হামলাকারী সৎ ভাই আল-আমিনকে সোর্পদ করার সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ