jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে ছাত্রদলের নতুন ১৫টি ইউনিটের কমিটি গঠন «» বিপদে ৩০ লাখ মোবাইল ব্যবহারকারী, সতর্কতা জারি «» বিশ্বনাথে এমপি মোকাব্বিরের গাড়িতে হামলার ঘটনায় যুবলীগের সভাপতি গ্রেফতার «» জগন্নাথপুরে মিরপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে ইউনিয়নবাসীর প্রতিবাদের ঝড় «» দক্ষিণ সুনামগঞ্জে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষ: নববধূসহ আহত ৬ «» সিলেটে ৪ অপহরণকারী গ্রেফতার : অপহৃত মাওঃ মোশাহিদ আলীকে উদ্ধার «» দক্ষিণ সুনামগঞ্জে নদী গর্ভে বিলীন হওয়ার পথে বসতবাড়ি «» সেপ্টেম্বরের শেষে এইচএসসি পরীক্ষা! «» গণপরিবহনে ৬০ শতাংশ বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি «» সিলেট সিটির অন্তর্ভুক্ত হলো শাবিপ্রবি; পাবে বিশেষ সুবিধা




সিলেটে করোনা জয়ী ১৯ পুলিশ সদস্যদের সংবর্ধনা ও সুরক্ষা সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মেট্রোপলিটন পুলিশে করোনা জয়ী ১৯ পুলিশ সদস্যকে আজ মঙ্গলবার (৭ জুলাই) দুপুর ১২টায় সংবর্ধনা ও সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

 

এসএমপির পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম এর সভাপতিত্বে ও সহকারি পুলিশ কমিশনার সাইফুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসএমপির অতিঃ পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিঃ পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপ্স) শফিকুল ইসলাম। এছাড়াও এসএমপি;র সকল বিভাগের উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারি পুলিশ কমিশনার সহ অন্যান্য সর্বস্তরের অফিসার ও ফোর্সবৃন্দ এবং কোভিড-১৯ জয়ী সকল পদবীর পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানের শুরতেই কোভিড-১৯ জয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ কমিশনার। অনুষ্ঠানে প্রত্যেক কোভিড-১৯ জয়ী পুলিশ সদস্যগণ তাদের নিজ নিজ অভিজ্ঞতা উপস্থাপন করেন এবং পুলিশ কমিশনারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তীতে পুলিশ কমিশনার অনুষ্ঠানে উপস্থিত সংশ্লিষ্ট বিভাগের সকল প্রতিনিধিদের মাঝে কোভিড-১৯ প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

 

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে পুলিশ কমিশনা গোলাম কিবরিয়া তার বক্তব্যে করোনাকালীয় সময়ে বাংলাদেশ পুলিশে কর্মরত যে সকল পুলিশ সদস্য ও নন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

 

তিনি আরো বলেন, এ পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশে করোনা আক্রান্ত হয়েছেন ১০৬ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৫৬ জন এর অধিক। সুস্থ্যতার হার ৫৫ শতাংশের অধিক। এদের মধ্যে সুস্থ্য হয়ে কর্মস্থলে যোগদান করেছেন ৩৪ জন। যার মধ্যে ০১ জন পি.আর.এল গমন এবং ০৩ জন অন্য ইউনিটে বদলী হয়ে চলে গেছেন। এছাড়াও তিনি সকল পুলিশ সদস্যদের স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ কর্মস্থলে দায়িত্ব পালন করতে আহবান জনান। বর্তমানে যারা করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন তাদের সঠিকভাবে চিকিৎসা হচ্ছে কিনা তার খোঁজখবর রাখার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন। যারা করোনা জয় করে কাজে যোগদান করেছেন তাদের উত্তোরত্তর উন্নতি কামনা করে সঠিকভাবে ডিউটি পালনের নির্দেশনা দেন। করোনাকালীন সময়ে সকল পুলিশ সদস্যসহ ডাক্তার, নার্স এবং বিভিন্ন দপ্তরের অফিসারদের প্রতি কৃতজ্ঞতা জানান। করোনা মোকাবেলায় সঠিক দিকনির্দেশনা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী ও আইজিপির প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

 

অতিঃ উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার জানান, পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া করোনা আবির্ভাবের শুরু থেকে এসএমপিতে কর্মরত সকল পদবীর পুলিশ ও নন পুলিশ সদস্যদের নিজে সুরক্ষিত থেকে দায়িত্ব পালনের নির্দেশনা দিয়ে আসছিলেন। যারা করোনা আক্রান্ত হয়েছেন তাদের সুচিকিৎসা নিশ্চিত করতে সার্বক্ষনিক তদারকি করে আসছেন। তিনি করোনা আক্রান্তদের নিয়মিত খোঁজ রাখেন। যাদের অবস্থা সংকটাপন্ন তাদেররক কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকাতে উন্নত চিকিৎসার জন্য প্রেরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছেন। পুলিশ কমিশনারের আন্তরিকতায় এসএমপি’র সকল সদস্য অত্যন্ত কৃতজ্ঞ রয়েছেন।
এখানে ক্লিক করে শেয়ার করুণ