jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে অসুস্থ মাদ্রাসার ছাত্র কাশেমকে সিংচাপইড় ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আর্থিক সহায়তা প্রদান «» বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হল গোবর! «» আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু «» দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে ভাতা পাচ্ছে না ১১১ জন «» দক্ষিণ সুনামগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ «» বঙ্গবন্ধুর সকল সংগ্রামে প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা- এমপি মানিক «» আজমিরীগঞ্জে শিবপাশায় একটি কলেজ প্রতিষ্ঠা করা সময়ের অপরিহার্য দাবি- এড. আবদুল মজিদ খান এমপি «» নিপীড়ন : সৈয়দ শাহনুর আহমেদ «» জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা আ শ ম আবু তাহিদ আর নেই «» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত




করোনা পরীক্ষার ফি বাতিল করতে হবে: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা নেতৃবৃন্দ

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার নির্বাহী বৈঠক আজ ৯ জুলাই (বৃহস্পতিবার) দলের লালদিঘীপাড়স্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

 

জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমানের সঞ্চালনায় নির্বাহী বৈঠকে বক্তারা বলেন, সংকটপূর্ণ এই সময়ে কোভিড-১৯ রোগীদের জন্য করোনা পরীক্ষার ফি আরোপ করা অমানবিক ও আত্মঘাতী সিদ্ধান্ত।করোনা উপসর্গের রোগীরা এমনিতেই করোনা টেস্ট করাতে চায় না,ফি আরোপের কারণে টেস্টে নিরুৎসাহিত হবে মানুষ।ফলে করোনা উপসর্গ বহনকারী অনেক রোগীই করোনা শনাক্তের বাইরে থাকবে, সংক্রমণ বাড়বে।এই দুর্যোগ মূহুর্তে দেশের দরিদ্র জনগোষ্ঠী ফি দিয়ে করোনা পরীক্ষা করতে সক্ষম নয়। তাই অবিলম্বে করোনা পরীক্ষায় আরোপিত ফি প্রত্যাহার করতে হবে। গত ৩০ জুন স্বাস্থ্য মন্ত্রণালয় করোনা টেস্টের ফি আরোপ করার সিদ্ধান্ত জানায়। এই সিদ্ধান্তকে অপরিণামদর্শী আখ্যায়িত করে বিনামূল্যে করোনা পরীক্ষা করার জন্য জোর দাবি জানান নেতৃবৃন্দ।

 

বক্তারা আরো বলেন, স্বাস্থ্য খাতের অব্যবস্থাপনা ও সমন্বয়হীনতার কারণে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। দুর্নীতি, প্রতারণা, করোনা টেস্ট জালিয়াতির বিরুদ্ধে সরকারকে কঠোর হতে হবে। দুর্নীতি ও প্রতারণায় জড়িত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। রিজেন্টের সকল শাখা সিলগালা করে দুর্নীতিতে জড়িত সকলকে শাস্তির আওতায় আনতে হবে।

 

 

বৈঠকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা শাখার সহসভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, ক্বারী মাওলানা উবায়দুর রহমান, সহসাধারণ সম্পাদক ডা. মুস্তফা আহমদ আজাদ, হাফিজ কাজী জুনাইদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুতাসিম বিল্লাহ জালালী, বায়তুল মাল সম্পাদক হাফিজ মাওলানা আব্দুর রব, সহ বায়তুল মাল সম্পাদক মুফতি ওযীরুল ইসলাম মাসউদ, প্রশিক্ষণ সম্পাদক মুফতি মুহাম্মদ মাহবুবুল হক, সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা গোলাম রব্বানী, অফিস ও প্রচার সম্পাদক মুফতি সৈয়দ নাসির উদ্দিন আহমদ, সহ প্রচার সম্পাদক মাওলানা আফতাব উদ্দিন নোমানী, নির্বাহী সদস্য হাফিজ শিহাবুল ইসলাম, মাওলানা শাহেদুর রহমান সুহেদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এখানে ক্লিক করে শেয়ার করুণ