jagannathpurpotrika-latest news

আজ, , ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আ’লীগ সরকার সব ধর্মের মানুষের অধিকার প্রতিষ্ঠায় সফল «» পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হিজলবাড়ীর মুন্সী আরফান আলী বৈঠকখানা এখন গরীব মানুষের কমিউনিটি সেন্টার «» গোয়াইনঘাটে আল্লামা শফী ও চরমোনাই’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা অনুষ্ঠিত «» সুনামগঞ্জের উন্নয়নে বারবার বাঁধা প্রদান করা হচ্ছে: ব্যারিস্টার ইমন «» ওয়াকিটকিতে পুরান ঢাকার ১২ কিলোমিটার নিয়ন্ত্রণ করতেন ইরফান «» দক্ষিণ সুনামগঞ্জে জোরপূর্বক একাধিকবার ধর্ষনে শ্যালিকা এখন ৭ মাসের অন্তঃসত্তা! «» আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান স্মরণে সৈয়দপুরে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» এলাকার উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই : বিশ্বনাথে এড. নাসির উদ্দিন খান «» ছাতকে সাব-রেজিষ্ট্রারের বিদায়ী সংবর্ধনা «» ফ্রান্সে মহানবী’র (সা:) অবমাননার প্রতিবাদ রাষ্ট্রিয় ভাবে করতে হবে- সিলেটে খেলাফত মজলিস




পিছিয়ে গেলো টি-টোয়েন্টি বিশ্বকাপ

ডেস্ক রিপোর্ট :: করোনা ভাইরাসের কারণে স্থগিত কিংবা বাতিল হয়েছে ক্রীড়াঙ্গনের অনেক প্রতিযোগিতা। ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্যও ঝুলছিল সুতোয়। যদিও স্থগিত হয়ে যাওয়ার সম্ভাবনাই ছিল প্রবল। শেষ পর্যন্ত সেটাই হলো। সোমবার আইসিসির বোর্ড সভা শেষে এসেছে আনুষ্ঠানিক ঘোষণা। পিছিয়ে দেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ। ঘোষণা অনুযায়ী, এক বছর পিছিয়ে দেয়া হলো এই টুর্নামেন্ট। আগামী বছর অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর।

 

 

প্রসঙ্গত, বিশ্বজুড়ে করোনা ভাইরাস পরিস্থিতির বাস্তবতায় এবারের আসর স্থগিত হওয়া অনেকটা নিশ্চিত হয়ে গিয়েছিল আগেই। ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তারা গত কিছুদিনে কয়েকবারই বলেছেন, এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ‘প্রচণ্ড ঝুঁকির হবে’ এবং ‘না হওয়ার সম্ভাবনাই বেশি।’ আইসিসি তবু চূড়ান্ত ঘোষণা দিতে সময় নিয়েছে। বাস্তবতার কাছে শেষ পর্যন্ত নতি স্বীকার করতেই হলো।

এখানে ক্লিক করে শেয়ার করুণ