jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে অসুস্থ মাদ্রাসার ছাত্র কাশেমকে সিংচাপইড় ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আর্থিক সহায়তা প্রদান «» বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হল গোবর! «» আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু «» দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে ভাতা পাচ্ছে না ১১১ জন «» দক্ষিণ সুনামগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ «» বঙ্গবন্ধুর সকল সংগ্রামে প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা- এমপি মানিক «» আজমিরীগঞ্জে শিবপাশায় একটি কলেজ প্রতিষ্ঠা করা সময়ের অপরিহার্য দাবি- এড. আবদুল মজিদ খান এমপি «» নিপীড়ন : সৈয়দ শাহনুর আহমেদ «» জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা আ শ ম আবু তাহিদ আর নেই «» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত




পরকীয়া করলেন ছোট ভাই, প্রাণ গেল বড় ভাইয়ের!

ডেস্ক রিপোর্ট :: পাশের বাড়ির এক গৃহবধূর সাথে পরকীয়ায় জড়ায় এমদাদুল হক নামের এক যুবক। পরকীয়া প্রেমিকার রাড়িতে থেকে ধাওয়া খেয়ে পালায়। পরে এমদাদুলের বাড়িতে হামলা করে প্রেমিকার স্বামীসহ পরিবারের লোকজন। এই হামলায় নিহত হয়েছেন এমদাদুলের বড় ভাই নাজিম উদ্দিন কমল। সোমবার রাতে ময়মনসিংহের গৌরীপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ রাতেই পরকীয়া প্রেমিকা শেফালী আক্তারকে (৪০) আটক করেছে পুলিশ। মঙ্গলবার মামলার পর সকালে নিহতের ছোট ভাই এমদাদুল হককেও আটক করে পুলিশ।

 

স্থানীয় সূত্র, নিহতের পরিবার ও পুলিশ জানায়, উপজেলার বোকাইনগর ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী শেফালি আক্তারের সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া করে আসছিল এমদাদুল হক (২৫)। বিভিন্ন সময় নালিস-সালিসের পরও পরকীয়া থেকে বিরত থাকেনি দুইজন। এ নিয়ে উভয় পরিবারের মাঝে একাধিকবার সংঘর্ষও হয়। গত সোমবার রাত ১টার পর এমদাদুল হক চুপিসারে শেফালির ঘরে প্রবেশ করে। এ সময় শেফালির স্বামী চোর চোর বলে চিৎকার দিলে বাড়ির লোকজন এসে এমদাদুলকে চিহ্নিত করে ধাওয়া দেয়। পরে এমদাদুলের বাড়িতে গিয়ে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাঙচুর চালায়। এ সময় প্রতিহত করতে গেলে এমদাদুল হকের বড় ভাই নাজিম উদ্দিন কমলকে ব্যাপক মারধরসহ কুপিয়ে মাটিতে ফেলে দেয়। এ ঘটনা দেখে তাঁর স্ত্রী সালেমা আক্তার(৫২), দুই মেয়ে সুবর্ণা আক্তার (১৯), স্বর্ণা আক্তার (১৪) ও আরেক ছোট ভাই নজরুল ইসলাম (২৮) এগিয়ে গেলে তাঁদেরকেও মারধরসহ দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর নাজিম উদ্দিন কমল মারা যান।

গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন জানান, এ হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে শেফালিকে আক্তারকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। অপরদিকে জিজ্ঞাসাবাদের জন্য এমদাদুলকে আটক করা হয়েছে। সুত্র: কালের কণ্ঠ

এখানে ক্লিক করে শেয়ার করুণ