jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে অসুস্থ মাদ্রাসার ছাত্র কাশেমকে সিংচাপইড় ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আর্থিক সহায়তা প্রদান «» বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হল গোবর! «» আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু «» দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে ভাতা পাচ্ছে না ১১১ জন «» দক্ষিণ সুনামগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ «» বঙ্গবন্ধুর সকল সংগ্রামে প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা- এমপি মানিক «» আজমিরীগঞ্জে শিবপাশায় একটি কলেজ প্রতিষ্ঠা করা সময়ের অপরিহার্য দাবি- এড. আবদুল মজিদ খান এমপি «» নিপীড়ন : সৈয়দ শাহনুর আহমেদ «» জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা আ শ ম আবু তাহিদ আর নেই «» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত




ঈদ শুভেচ্ছা : বিশ্ব আজ স্থবির :: এডঃ মাওঃ শাহিনুর পাশা চৌধুরী

করোনার প্রকোপ বেড়ে চলেছে।

এদিকে আবহাওয়ার পূর্বাভাস বলছে বন্যার থাবা ১৯৮৮ সালের প্লাবনকেও হার মানাবে।

এই অবস্তায় ঈদ উদযাপন ও ঈদের শুভেচ্ছা একান্তই বে মানান।

কারণ আমার নির্বাচনী এলাকা সহ সুনামগঞ্জ, নেত্রকোনা ও কিশোরগঞ্জের লাখো বনি আদম ভিটেমাটির বাইরে বন্যা আশ্রয় কেন্দ্রে মানবেতর দিনাতিপাত করছে।

বৈশ্বিক করোনা পরিস্থিতির যাতাকলে জনগণের দুঃসময়ে পাশে দাঁড়ানোও সম্ভবপর নয়। কি করে বুঝাবো—

আপনাদের পাশা আপনাদেরই আছে। ১৯৮৮ সালের বন্যায় ছাত্রনেতা হিসেবে ভাটিবাংলাকে দুর্গত এলাকার দাবীতে রাজপথে সোচ্চার থেকে সফলতা পেয়েছিলাম।

 

২০০৪ সালের বন্যায় সুদূর আমেরিকা থেকে ছুটে এসে টানা ৪৩ দিন জনগণের খেদমতে ছিলাম। ব্যক্তিগত তহবিল থেকে ৪৭ লক্ষ টাকার ত্রাণ বন্টন করেছিলাম।

 

এবারের দুঃসময়ে আমার দল জমিয়তের অঙ্গ সংগঠন সমূহ সাধ্যানুযায়ী পাশে আছে। সরকার এবং অন্যান্য রাজনৈতিক দল, স্বেচ্ছাসেবী সংস্থার পাশাপাশি প্রবাসীরাও এগিয়ে এসেছেন।

 

সবার সম্মিলিত এ উদ্দ্যোগকে মোবারকবাদ জানাই।
সবাইকে ঈদ মোবারক।

আল্লাহু আকবার আল্লাহু আকবার

লা ইলাহা ইল্লাল্লাহু আল্লাহু আকবার।

আল্লাহু আকবার আল্লাহু আকবার
ওয়া লিল্লাহিল হামদ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ