jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে অসুস্থ মাদ্রাসার ছাত্র কাশেমকে সিংচাপইড় ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আর্থিক সহায়তা প্রদান «» বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হল গোবর! «» আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু «» দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে ভাতা পাচ্ছে না ১১১ জন «» দক্ষিণ সুনামগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ «» বঙ্গবন্ধুর সকল সংগ্রামে প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা- এমপি মানিক «» আজমিরীগঞ্জে শিবপাশায় একটি কলেজ প্রতিষ্ঠা করা সময়ের অপরিহার্য দাবি- এড. আবদুল মজিদ খান এমপি «» নিপীড়ন : সৈয়দ শাহনুর আহমেদ «» জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা আ শ ম আবু তাহিদ আর নেই «» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত




২ শতাধিক পরিবারের মধ্যে বিশ্বনাথ এইড ইউকের খাদ্য বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট ২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, গত একযুগ ধরে বিশ্বনাথে ধারাবাহিকভাবে আর্তসামাজিক উন্নয়নে ও আর্তমানবতার সেবায় ‘বিশ্বনাথ এইড ইউকে’ যে কার্যক্রম বাস্তবাযন করেছে তা সত্যিই প্রসংসার দাবিদার। সূদুর প্রবাসে থেকে নিজ মাতৃভূমির জন্য এমন দায়িত্ববোধ দেখে আগামী প্রজন্ম এরকম মহতি কাজ করতে নিঃসন্দেহে অনুপ্রাণিত হবে। তিনি আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় বিশ্বনাথ পৌর শহরের পুরানবাজারস্থ কলেজ রোডে খাদ্য বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সহ-সভাপতি তজম্মুল আলী রাজু’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, মিজানুর রহমান মিজান, প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন। প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশের আলোচিত এই নির্বাচনী এলাকার সাংসদ বলেন, খেটে খাওয়া মানুষই হচ্ছেন সবচেয়ে সম্মানী মানুষ। আমি তাদেরকে সম্মান করি, শ্রদ্ধা করি। কারণ তারা দূর্নীতি করেন না। তিনি বলেন, অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করলাম। সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে তাদের পাশে থেকে কাজ করতে পারলে আমি গর্ববোধ করি। সেই ধারাবাহিকতা বজায় রাখতে আমি সবার সহযোগিতা কামনা করি। এসময় বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সমাজসেবক শহিদ আহমদ, বিশ্বনাথ থানার এসআই ফজলুল হক, সংগঠক সফিক আহমদ পিয়ার, ব্যবসায়ী সানু মিয়া, বিশ্বনাথ বিডি ২৪ ডটকম’র স্টাফ রিপোর্টার আব্দুস সালাম মুন্না, ফটো সাংবাদিক সফিকুল ইসলাম শফিক, খাজাঞ্চি একাডেমী অ্যান্ড কলেজের শিক্ষক রুবেল আহমদ উপস্থিত ছিলেন।

 

 

 

সভায় অন্যান্য বক্তারা বিশ্বনাথ এইড ইউকের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে বলেন, গত ১২ বছর ধরে ধারাবাহিকভাবে বিভিন্ন সময় ত্রাণ সামগ্রী, সেলাই মেশিন, ফ্রি খতনা, শিক্ষা-চিকিৎসা-বিবাহ সহায়তা, গৃহ নিমার্ণ, টিউবওয়েল স্থাপনসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে যে দৃষ্ঠান্ত স্থাপন করেছে বিশ্বনাথে আর ২য় নজির নেই। অনুষ্ঠানে প্রতিবারের ন্যায় এবারও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে উপজেলার ২০৪টি পরিবারের সদস্যদের মধ্যে ১০ কেজি চাল, ২ লিটার সোয়াবিন তৈল, ৫ কেজি আলু, ৫ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ১ কেজি রসুন, ১ কেজি চিনি, ১ কেজি ডালসহ (জনপ্রতি) ২৬ কেজি খাদ্য ও ১টি করে মাস্ক বিতরণ করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ