jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে অসুস্থ মাদ্রাসার ছাত্র কাশেমকে সিংচাপইড় ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের আর্থিক সহায়তা প্রদান «» বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে খাওয়ানো হল গোবর! «» আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু «» দুই চেয়ারম্যানের দ্বন্দ্বে ভাতা পাচ্ছে না ১১১ জন «» দক্ষিণ সুনামগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ «» বঙ্গবন্ধুর সকল সংগ্রামে প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা- এমপি মানিক «» আজমিরীগঞ্জে শিবপাশায় একটি কলেজ প্রতিষ্ঠা করা সময়ের অপরিহার্য দাবি- এড. আবদুল মজিদ খান এমপি «» নিপীড়ন : সৈয়দ শাহনুর আহমেদ «» জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা আ শ ম আবু তাহিদ আর নেই «» জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত




ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরে কু‌মিল্লাগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৪-১৮৮৫) ও সিলেটগামী প্রাইভেট কারের (চট্টমেট্রো গ ১১-১৯২০) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থ‌লেই প্রাইভেট কার চালকসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী।

 

এরমধ্য মারাত্মক আহত একজনকে সিলেটের এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছ।
আজ শুক্রবার সকাল ৭টায় উপজলার তাজপুর বরায়া চানপুর নামক স্থানে এ ঘটনাটি হয়।

নিহতরা হলেন-শ্রীমঙ্গল উপজলার সাতগাঁও এলাকার স্বপন কুমার দাশ (৫০), তার স্ত্রী লাভলী রাণী দাশ (৪২) ও তাদর এক সÍান (৮)। প্রাইভেট কার চালকসহ ২ জনের পরিচয় জানা সম্ভব হয়নি।

 

মারাত্মক আহত স্বপন কুমার দাশের আরেক সÍানক (১০) সিলেটের এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পয় ফায়ার ব্রিগড সিলেটের উপ-পরিচালক কোবাদ আলী সরকার ও তাজপুর ইনচার্জ লিয়াকত আলীর নেতৃত্বে ফায়ার ব্রিগেডের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করে। বাস‌টি‌কে আটক করা হ‌লেও এর চালক পা‌লি‌য়ে যায়।

ফায়ার ব্রিগেড সিলেটের উপ-পরিচালক কোবাদ আলী সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার ও আহতকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ