jagannathpurpotrika-latest news

আজ, , ৬ই সফর, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিশ্বনাথে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার «» জগন্নাথপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট-এর অভিযানে স্থাপনা উচ্ছেদ «» সিলেটে আইনজীবিদের আদালত বর্জন: ভোগান্তিতে বিচার প্রার্থীরা «» ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি «» জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন ১০ অক্টোবর, মেয়র পদে ৪, মাঠে নৌকার প্রার্থী মিজান «» জগন্নাথপুরে জমি নিয়ে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ «»  জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে শালিসী ব্যক্তিসহ আহত ৫ «» আবারো লকডাউন হবে বাংলাদেশ? «» ছাতকে অসামাজিক কার্যক্রমের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ সভা «» ছাতকের কালারুকা ইউনিয়নে নবাগত সচিব পিংকু দাসের দায়িত্ব গ্রহন




যুক্তরাজ্যে এ লেভেলে নিম্ন গ্রেড প্রাপ্তদের আপিল ব্যয় বহন করবে সরকার

ডেস্ক রিপোর্ট :: ইংল্যান্ডে প্রায় ২ লক্ষ ৮০ হাজার শিক্ষার্থীর এ লেভেল ফলাফল নিম্ন গ্রেড হওয়ায় ফলাফল প্রকাশ পদ্বতি নিয়ে ব্যাপক সমালোচনা হচ্ছে। বিরোধী দল লেবার পার্টি, শিক্ষক, শিক্ষার্থী সহ অভিভাবকেরা প্রকাশিত ফলাফল নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তবে যেকল শিক্ষার্থী তাদের প্রাপ্ত ফলাফলের ব্যাপারে সন্তুষ্ট নন তারা আপিল করতে পারবেন। আজ সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে , ইংল্যান্ডের যে সকল স্কুলগুলো আপিল করবে তার ব্যয়ভার সরকার বহন করবে।

আর এজন্য সরকার একটি ট্রাস্ক ফোর্স গঠন করার কথা জানিয়েছে এবং স্কুল মন্ত্রী নিক গিবসকে এই আপিল প্রক্রিয়া তদারকির দায়িত্ব দেওয়া হয়েছে।

এ দিকে শিক্ষামন্ত্রী গেভিন উইলিয়ামস জানিয়েছেন , সরকার আপিলের ব্যয়ভার বহন করবে যাতে স্কুলের প্রধান শিক্ষকেরা নিরুৎসাহিত না হন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ