jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই সফর, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» বিশ্বনাথে চাচাতো ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন «» বিশ্বনাথে মামলার ৯ মাসেও দেয়া হওয়নি প্রতিবেদন : বিপাকে মহিলা «» বিশ্বনাথে কুটি মিয়া আর নেই, দাফন সম্পন্ন «» বিশ্বনাথে দশঘর ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফশীল ঘোষণা «» কৃষকদের স্বপ্ন পানিতে তলিয়ে গেছে ছাতকে আবারো বন্যায় বিস্তীর্ণ এলাকা প্লাবিত «» সিলেটে ছাত্র মজলিসের বিক্ষোভ সমাবেশে অনতিবিলম্বে দোষীদের শাস্থি নিশ্চিত করতে হবে- আফজাল হোসাইন কামিল «» এমসি ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণ, ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা «» ধর্ষণের মামলা গ্রাম্য বিচার সালিশির মাধ্যমে ধামাচাপা দেওয়ার চেষ্টা! «» যুবকের পেটের মধ্যে আস্ত মোবাইল! «» সুনামগঞ্জে আবারও বন্যা




সিলেট জেলা ছাত্রদলের ৩২ ইউনিটের আহবায়ক কমিটি ঘোষনা

ডেস্ক রিপোর্ট :: সিলেট জেলা ছাত্রদলের ৩২ ইউনিটের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। ৮ সেপ্টেম্বর জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন এই ৩২ টি ইউনিটের কমিটির অনুমোদন দেন এবং এই আহবায়ক কমিটিকে ৬০ দিনের ভেতর তাদের আওতাধীন সকল শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করতে নির্দেশ দেওয়া হয়েছে।

 

 

সিলেট সদর উপজেলা ছাত্রদলে শাহিন আহমদকে সভাপতি ও রুফিয়ান আহমদ সবুজকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

দক্ষিন সুরমা উপজেলায় মো. মিজানুর রহমানকে আহবায়ক ও আবু বকর সিদ্দিকিকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

শাহখু রুম ডিগ্রী কলেজে সুয়েব খান আহবায়ক ও মনসুর আহমদকে সদস্য সচিব করে ২ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

ফেঞ্চুগঞ্জ উপজেলায় মেহেদী হাসান রফিকে আহবায়ক ও আল মারুফ শাহজাহানকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজে ওবায়দুর রহমান সজলকে আহবায়ক ও আদিল হোসেন সজিবকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

বালাগঞ্জ উপজেলায় মো. আবুল মিয়াকে আহবায়ক ও জাহাঙ্গীর আলমকে সদস্য সচিব করে ২০ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

বালাগঞ্জ ডিগ্রী কলেজে রাজু মিয়াকে আহবায়ক ও জুনেদ আহমদকে সদস্য সচিব করে ১৩ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

বিশ্বনাথ উপজেলায় হোসাইন আহমদ প্রবেলকে আহবায়ক ও ফাহিম আহমদকে সদস্য সচিব করে ২০ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

বিশ্বনাথ পৌর শাখায় ফখরুল ইসলাম রেজাকে আহবায়ক ও আবদুল কুদ্দুসকে সদস্য সচিব করে ৯ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

বিশ্বনাথ কলেজ শাখায় মেহেদী হাসান মামুমকে আহবায়ক ও রাসেল আলীকে সদস্য সচিব করে ১২ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

ওসমানীনগর উপজেলায় জুয়েব আহমদ কে আহবায়ক ও রুবেল আহমদকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

তাজপুর ডিগ্রী কলেজে জুনায়েদ হোসেনকে আহবায়ক ও জায়েদ আহমদ সাব্বির সদস্য সচিব করে ১৩সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

গোলাপগঞ্জ উপজেলায় তানজিম আহমদকে আহবায়ক ও ফাহিম চৌধুরী কে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

গোলাপগঞ্জ পৌর শাখায় তারেক আহমদ চৌধুরীকে আহবায়ক ও মাফরুজ আহমদ টিপুকে সদস্য সচিব করে ২০ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

ঢাকাদক্ষিন ডিগ্রী কলেজে কামিল আহমদ তালুকদারকে আহবায়ক ও মতিউর রহমান মোমিনকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

বিয়ানিবাজার উপজেলায় মইনুল রশিদ আহবায়ক ও ইমরান আহমদ চৌধুরীকে সদস্য সচিব করে ১৯ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

বিয়ানীবাজার পৌর শাখায় আইনুল আবেদিন আহবায়ক ও আরিফুল ইসলাম রনিকে সদস্য সচিব করে ৩ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

বিয়ানীবাজার সরকারী কলেজে হাবিবুর রহমান হাবিবকে আহবায়ক ও মারজান হোসাইনকে সদস্য সচিব করে ১৬ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

জৈন্তাপুর উপজেলায় বদরুল ইসলাম শাওনকে আহবায়ক ও সোহেল আহমদ রিমনকে সদস্য সচিব করে ২১সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

 

জৈন্তাপু ডিগ্রী কলেজে কয়েছ আহমদকে আহবায়ক ও জুবায়ের আহমদকে সদস্য সচিব করে ৮ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

তৈয়ব ডিগ্রী কলেজে ফয়েজআহমদকে আহবায়ক ও আলীম উদ্দিনকে সদস্য সচিব করে ৬ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

হয়রত শাহজালাল ডিগ্রী কলেজে শাহ মো. কিবরিয়াকে আহবায়ক ও রেজুয়ান আহমদকে সদস্য সচিব করে ১১ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

গোয়াইনঘাট উপজেলায় সাহেদ আহমদকে আহবায়ক ও মুমিনুল হককে সদস্য সচিব করে ২১ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

গোয়াইনঘাট সরকারী কলেজে রাসেল আহমদকে আহবায়ক ও মুসলিম উদ্দিনকে সদস্য সচিব করে ২১ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

কোম্পানিগঞ্জ উপজেলা শাখায় হিফজুর রহমানকে আহবায়ক ও ইকবাল হোসেনকে সদস্য সচিব করে ১৭সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

এম সাইফুর রহমান ডিগ্রী কলেজে আলমগীর হাবীব শাহীনকে আহবায়ক ও কবির আহমদকে সদস্য সচিব করে ৪ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

জকিগঞ্জ পৌর শাখায় জবরুল ইসলাম ইমনকে আহবায়ক ও মাহবুব আলমকে সদস্য সচিব করে ৫ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

ইছামতি ডিগ্রী কলেজে শাহরিয়ার আহমদকে আহবায়ক ও জিল্লুর রহমানকে সদস্য সচিব করে ৪ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

কানাইঘাট উপজেলায় মোয়াজ্জেম হোসেন আল আমীনকে আহবায়ক ও রাসেল আহমদকে সদস্য সচিব করে ২১ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

কানাইঘাট পৌর শাখায় রেদুয়ান আহমদকে আহবায়ক ও সোহেল আহমদকে সদস্য সচিব করে ৮ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

কানাইঘাট সরকারী কলেজে ইকবাল আহমদকে আহবায়ক ও জুয়েল আহমদকে সদস্য সচিব করে ৯ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

গাছবাড়ী ডিগ্রী কলেজে মজনু আহমদকে আহবায়ক ও আবিদুর আহমদকে সদস্য সচিব করে ১৭ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ