jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই সফর, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ওসমানীনগরে সাদিপুর ইউপির উপনির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন বৈধ «» নবীগঞ্জে পৌর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা প্রচারণায় মাঠে «» এমসি কলেজে ধর্ষণকারীদের শাস্তি চেয়ে যা বললেন শফিউল আলম নাদেল «» বিশ্বনাথে চাচাতো ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন «» বিশ্বনাথে মামলার ৯ মাসেও দেয়া হওয়নি প্রতিবেদন : বিপাকে মহিলা «» বিশ্বনাথে কুটি মিয়া আর নেই, দাফন সম্পন্ন «» বিশ্বনাথে দশঘর ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফশীল ঘোষণা «» কৃষকদের স্বপ্ন পানিতে তলিয়ে গেছে ছাতকে আবারো বন্যায় বিস্তীর্ণ এলাকা প্লাবিত «» সিলেটে ছাত্র মজলিসের বিক্ষোভ সমাবেশে অনতিবিলম্বে দোষীদের শাস্থি নিশ্চিত করতে হবে- আফজাল হোসাইন কামিল «» এমসি ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণ, ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা




ইয়াবা কারবারে জড়িত থাকায় হবিগঞ্জে ছাত্রলীগ সভাপতি মামুন বহিস্কার

ডেস্ক রিপোর্ট :: ইয়াবা কারবারে জড়িত থাকায় হবিগঞ্জের বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন হোসেনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই তাকে দল থেকে বহিস্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। রবিবার (১৩ সেপ্টেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। পত্রে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খানকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

 

উল্লেখ্য, গত ২৪ আগস্ট গভীর রাতে ৩শ’ পিস ইয়াবাসহ বানিয়াচং থেকে তাকে আটক করে ডিবি পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। সে বানিয়াচং উপজেলার পুরান তোপখানা মহল্লার আমজাদ হোসেনের ছেলে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ