jagannathpurpotrika-latest news

আজ, , ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আ’লীগ সরকার সব ধর্মের মানুষের অধিকার প্রতিষ্ঠায় সফল «» পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হিজলবাড়ীর মুন্সী আরফান আলী বৈঠকখানা এখন গরীব মানুষের কমিউনিটি সেন্টার «» গোয়াইনঘাটে আল্লামা শফী ও চরমোনাই’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা অনুষ্ঠিত «» সুনামগঞ্জের উন্নয়নে বারবার বাঁধা প্রদান করা হচ্ছে: ব্যারিস্টার ইমন «» ওয়াকিটকিতে পুরান ঢাকার ১২ কিলোমিটার নিয়ন্ত্রণ করতেন ইরফান «» দক্ষিণ সুনামগঞ্জে জোরপূর্বক একাধিকবার ধর্ষনে শ্যালিকা এখন ৭ মাসের অন্তঃসত্তা! «» আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান স্মরণে সৈয়দপুরে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» এলাকার উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই : বিশ্বনাথে এড. নাসির উদ্দিন খান «» ছাতকে সাব-রেজিষ্ট্রারের বিদায়ী সংবর্ধনা «» ফ্রান্সে মহানবী’র (সা:) অবমাননার প্রতিবাদ রাষ্ট্রিয় ভাবে করতে হবে- সিলেটে খেলাফত মজলিস




ওসমানীনগরে সাদিপুর ইউপির উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী কবির উদ্দিন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ওসমানীনগরের ২ নং সাদিপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচন আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন আহমদকে। বৃহস্পতিবার ২ নং সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

ওসমানীনগর উপজেলা সাদিপুর ইউনিয়ন পরিষদের আসন্ন উপনির্বাচন উপলক্ষে সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দের মতবিনিময় সভায় সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম কিবরিয়া চেয়ারম্যান, আবদাল মিয়া, ময়নুল আজাদ ফারুক চেয়ারম্যান, আলাউর রহমান আলা, উপজেরা আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান, আনা মিয়া, ফেরদৌস খান প্রমুখ।

 

উপজেরা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু বলেন, সাদিপুর ইউনিয়নে আওয়ামী লীগের আর কোনো প্রার্থী না থাকায় সভায় সর্ব সম্মতি ক্রমে সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন আহমদকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ