jagannathpurpotrika-latest news

আজ, , ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আ’লীগ সরকার সব ধর্মের মানুষের অধিকার প্রতিষ্ঠায় সফল «» পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হিজলবাড়ীর মুন্সী আরফান আলী বৈঠকখানা এখন গরীব মানুষের কমিউনিটি সেন্টার «» গোয়াইনঘাটে আল্লামা শফী ও চরমোনাই’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা অনুষ্ঠিত «» সুনামগঞ্জের উন্নয়নে বারবার বাঁধা প্রদান করা হচ্ছে: ব্যারিস্টার ইমন «» ওয়াকিটকিতে পুরান ঢাকার ১২ কিলোমিটার নিয়ন্ত্রণ করতেন ইরফান «» দক্ষিণ সুনামগঞ্জে জোরপূর্বক একাধিকবার ধর্ষনে শ্যালিকা এখন ৭ মাসের অন্তঃসত্তা! «» আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান স্মরণে সৈয়দপুরে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» এলাকার উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই : বিশ্বনাথে এড. নাসির উদ্দিন খান «» ছাতকে সাব-রেজিষ্ট্রারের বিদায়ী সংবর্ধনা «» ফ্রান্সে মহানবী’র (সা:) অবমাননার প্রতিবাদ রাষ্ট্রিয় ভাবে করতে হবে- সিলেটে খেলাফত মজলিস




বালাগঞ্জে অসহায় সুমাইয়ার চিকিৎসার ব্যায় ভার গ্রহণে এগিয়ে এসেছে গরীব এন্ড এতীম ট্রাস্ট ফান্ড ইউকে

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের খুজগীপুর (ফুলতৈল) গ্রামে বিরল রোগে আক্রান্ত মৃত ছানু মিয়ার একমাত্র কিশোরী কন্যা সুমাইয়ার (১০) তার যাবতীয় চিকিৎসার ব্যায় ভার গ্রহণে এগিয়ে এসেছে যুক্তরাজ্যস্থ সেবামূলক সংগঠন গরীব এন্ড এতীম ট্রাস্ট ফান্ড ইউ কে।

 

 

জানা যায়, কিশোরীর একটি চোখে দীর্ঘদিন থেকে টিউমার জাতীয় রোগ দেখাদেয়, ফলে তার চোখ বন্ধ হয়ে দিন রাত জ্বালা যন্ত্রণার মধ্যে অতিবাহিত করছিল। তার পরিবাব আর্থিকভাবে সচ্ছল না থাকায় স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে প্রায় অর্ধ লক্ষ টাকা ব্যায়ে চিকিৎসা গ্রহন করে, অবস্তার কোন উন্নতি না হওয়ার কারনে সিলেটের অভিজ্ঞ চিকিৎসকরা দ্রুত কিশোরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া পরামর্শ দেন।

 

 

এ ব্যাপারে ট্রাস্টের বালাগঞ্জ প্রতিনিধি কেএম লুৎফুর রহমান জানান, সাম্প্রতিক স্থানীয় এক সমাজ কর্মী মুশাহিদ শিকদারের মাধ্যমে জানার পর এ ব্যাপারে আমি ট্রাস্টের চেয়ারম্যান এড. সালেহ হামিদকে জানাই বিষয়টি তিনি গুরুত্বসহকারে নেন এবং খুব দ্রুত তার চিকিৎসার জন্য ঢাকায় একটি হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন এবং ভর্তি করে প্রাথমিকভাবে বিভিন্ন পরীক্ষানিরীক্ষা জন্য প্রায় ১ লক্ষ টাকা ব্যায় হয়, পরবর্তী তার চিকিৎসা বাবত আরো আনুমানিক ৩/৪ লক্ষ টাকা ব্যায় হতে পারে বলে জানান কিশোরীর সম্পুর্ণ চিকিৎসার ব্যায়ভার ট্রাস্টের পক্ষ থেকে বহন করার হবে বলে তিনি জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ