jagannathpurpotrika-latest news

আজ, , ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আ’লীগ সরকার সব ধর্মের মানুষের অধিকার প্রতিষ্ঠায় সফল «» পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হিজলবাড়ীর মুন্সী আরফান আলী বৈঠকখানা এখন গরীব মানুষের কমিউনিটি সেন্টার «» গোয়াইনঘাটে আল্লামা শফী ও চরমোনাই’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা অনুষ্ঠিত «» সুনামগঞ্জের উন্নয়নে বারবার বাঁধা প্রদান করা হচ্ছে: ব্যারিস্টার ইমন «» ওয়াকিটকিতে পুরান ঢাকার ১২ কিলোমিটার নিয়ন্ত্রণ করতেন ইরফান «» দক্ষিণ সুনামগঞ্জে জোরপূর্বক একাধিকবার ধর্ষনে শ্যালিকা এখন ৭ মাসের অন্তঃসত্তা! «» আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান স্মরণে সৈয়দপুরে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» এলাকার উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই : বিশ্বনাথে এড. নাসির উদ্দিন খান «» ছাতকে সাব-রেজিষ্ট্রারের বিদায়ী সংবর্ধনা «» ফ্রান্সে মহানবী’র (সা:) অবমাননার প্রতিবাদ রাষ্ট্রিয় ভাবে করতে হবে- সিলেটে খেলাফত মজলিস




বিশ্বনাথে ইউপি নির্বাচনে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সদস্য পদে ৫ জন প্রার্থী নিজেদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার (২৩ সেপ্টেম্বর) প্রার্থীরা বিশ্বনাথ উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে এই মনোনয়নপত্র দাখিল করেন।

 

মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন, ঐ ওয়ার্ডের প্রয়াত মেম্বার মো. ছোরাব আলীর ভাতিজা মো. আব্দুল হক, উপজেলা বিএনপি নেতা মো. মতছির আলী, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও দৌলতপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মো. রমজান আলী, মো. আরকান আলী রাজা ও শ্রমিক লীগ নেতা মো. রুহুল আমিন।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. গোলাম সারওয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের দিন ধার্য রয়েছে। এছাড়া প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর। আর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২০ অক্টোবর।

 

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল দৌলতপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সদস্য ও প্যানেল চেয়ারম্যান ছোরাব আলীর মৃত্যুবরণ করলে ঐ ওয়ার্ডের সদস্য পদ শুন্য হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ