jagannathpurpotrika-latest news

আজ, , ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আ’লীগ সরকার সব ধর্মের মানুষের অধিকার প্রতিষ্ঠায় সফল «» পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হিজলবাড়ীর মুন্সী আরফান আলী বৈঠকখানা এখন গরীব মানুষের কমিউনিটি সেন্টার «» গোয়াইনঘাটে আল্লামা শফী ও চরমোনাই’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা অনুষ্ঠিত «» সুনামগঞ্জের উন্নয়নে বারবার বাঁধা প্রদান করা হচ্ছে: ব্যারিস্টার ইমন «» ওয়াকিটকিতে পুরান ঢাকার ১২ কিলোমিটার নিয়ন্ত্রণ করতেন ইরফান «» দক্ষিণ সুনামগঞ্জে জোরপূর্বক একাধিকবার ধর্ষনে শ্যালিকা এখন ৭ মাসের অন্তঃসত্তা! «» আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান স্মরণে সৈয়দপুরে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» এলাকার উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই : বিশ্বনাথে এড. নাসির উদ্দিন খান «» ছাতকে সাব-রেজিষ্ট্রারের বিদায়ী সংবর্ধনা «» ফ্রান্সে মহানবী’র (সা:) অবমাননার প্রতিবাদ রাষ্ট্রিয় ভাবে করতে হবে- সিলেটে খেলাফত মজলিস




জগন্নাথপুরে মেয়র পদে উপ-নির্বাচনে নৌকার প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর পৌর সভাসভার মেয়র পদে উপ-নির্বাচন আগামি ১০ অক্টোবর অনুষ্ঠিত হবে। নির্বাচনের তারিখ ঘোষণার পর ভোটারদের মধ্যে চলছে উৎসাহ উদ্দীপনা।

 

আজ শুক্রবার বিকেলে জগন্নাথপুর বাজারে নৌকা মার্কার সমর্থনে এক প্রচার মিছল বের হয়। প্রচার মিছিলটি পৌর পয়েন্টে এসে এক পথসভায় মিলিত হয়। এসময় জনতার উদ্দেশ্যে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী মিজানুর রশীদ ভূইয়া বলেন, প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলার পৌর শহরকে দুর্নীতি মুক্ত করতে চাই। আগামি ১০ অক্টোবর পৌর সভার মেয়র পদে উপ-নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় আমি সকলের সহযোগীতা ও সমর্থন চাই। তিনি বলেন প্রবাসীদের এ পৌর শহরে দুর্নীতি আর চলতে দেওয়া যায়না। দুর্নীতির বিরুদ্ধে আমার অভিযান অতিথেও ছিল বর্তমানেও চলবে।

 

পথসভায় অংশ নেন, জগন্নাথপুর উপজেলা আ.লীগ নেতা, সালাহ উদ্দিন, ফিরোজ আলী, শশি কান্ত গোপ, আ.লীগ নেতা মাসুম আহমদ, কাউন্সিলর সোহেল আহমদ, ছালিক আহমদ পির, আমিনুল ইসলাম, জুনেদ আহমদ, মকবুল হোসেন ভূইয়া, আব্দুর রাজ্জাক, সেলিম আহমদ, শামছুল হক, আতাউর রহমান, কদ্দুস মিয়া, রাসেল আহমদ, এলাইছ মিয়া, আলী হোসেনসহ ৫ শতাধিক নৌকার সমর্থকরা উপস্থিত ছিলেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ