jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আ’লীগ সরকার সব ধর্মের মানুষের অধিকার প্রতিষ্ঠায় সফল «» পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হিজলবাড়ীর মুন্সী আরফান আলী বৈঠকখানা এখন গরীব মানুষের কমিউনিটি সেন্টার «» গোয়াইনঘাটে আল্লামা শফী ও চরমোনাই’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা অনুষ্ঠিত «» সুনামগঞ্জের উন্নয়নে বারবার বাঁধা প্রদান করা হচ্ছে: ব্যারিস্টার ইমন «» ওয়াকিটকিতে পুরান ঢাকার ১২ কিলোমিটার নিয়ন্ত্রণ করতেন ইরফান «» দক্ষিণ সুনামগঞ্জে জোরপূর্বক একাধিকবার ধর্ষনে শ্যালিকা এখন ৭ মাসের অন্তঃসত্তা! «» আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান স্মরণে সৈয়দপুরে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» এলাকার উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই : বিশ্বনাথে এড. নাসির উদ্দিন খান «» ছাতকে সাব-রেজিষ্ট্রারের বিদায়ী সংবর্ধনা «» ফ্রান্সে মহানবী’র (সা:) অবমাননার প্রতিবাদ রাষ্ট্রিয় ভাবে করতে হবে- সিলেটে খেলাফত মজলিস




বিশ্বনাথে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মহামারী করোনাভাইরাসে এবার প্রাণ হারালেন আলী হোসাইন (৪০) নামের এক ব্যবসায়ী। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের পাড়ুয়া গ্ৰামের মৃত আশিক আলীর বড় ছেলে ও হাবড়া বাজারের রাসেল ইঞ্জিনিয়ারিং ও আলী ভেরাইটিজ স্টোরের সত্ত্বাধিকারী। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। শুক্রবার সকাল ১১টায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

 

স্বাস্থ্য বিধি না মেনেই এলাকার বিপুল সংখ্যক মানুষ জানাজার নামাজ আদায় করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই আলী আহমদ। তিনি জানান, সিলেটের আখালিয়াস্থ মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তির পর সোমবার সেখানে নমুনা পরীক্ষা দেওয়া হয়। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ফলাফলে করোনা পজিটিভ আসে। পরদিন বুধবার তাকে প্লাজমাও দেওয়া হয়। কিন্তু বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আলী আহমদ আরও জানান, ডায়াবেটিস ও কিডনী রোগে আক্রান্ত ছিলেন তার ভাই আলী হোসাইন। এ জন্য সম্প্রতি কিছুদিন তাকে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালেও চিকিৎসা দেওয়া হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ