jagannathpurpotrika-latest news

আজ, , ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» দেশে ধর্ষণ, হত্যা, নির্যাতন মহামারারি আকার ধারণ করেছে- খেলাফত মজলিসের আমীর আল্লামা ইসহাক «» গোলাপগঞ্জে তালামীযের উদ্যােগে চ্যারিটি ক্লাবের সহযোগিতায় ৩ শতাধিক মানুষের মধ্যে রক্তের গ্রুপ নির্ণয় «» দিরাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২০ «» ছাতক পৌরসভার ৫ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন খায়ের উদ্দিন «» বিশ্বনাথে শাবিপ্রবি’র সাবেক কর্মচারীর উপর হামলা, দোকান ভাংচুর-লুটপাট «» বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে অধ্যাপক জিয়াউর রহমানকে নোটিশ «» বিয়ের প্রতিশ্রুতিতে ধর্ষণ : কারাফটকেই বিয়ের নির্দেশ আদালতের «» জগন্নাথপুরে পলাতক আসামী গ্রেফতার «» ওসমানীনগরে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মালামাল চুরি «» বিয়ের পর বর জানলেন স্ত্রী ধর্ষিতা, তালাকপ্রাপ্ত হয়ে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা




জগন্নাথপুরে প্রেমিক-প্রেমিকার কান্ড নিয়ে তোলপাড়!

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রেম করে ২ সন্তানের জনক দুই সন্তানের জননীকে পালিয়ে নিয়ে এসছেন। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ২ সন্তানের জনক দুই সন্তানের জননীকে নিয়ে উপজেলার রানীগঞ্জে প্রায় এক মাস যাবত বসবাস করে আসছেন। অবশেষে প্রেমিকার প্রথম স্বামী তার স্ত্রীর খোঁজ নিয়ে আজ বৃহস্পতিবার রানীগঞ্জে এসে খোঁজ পেয়েছেন। স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে নিয়ে থানায় হাজির হন প্রথম স্বামী।

 

জানাগেছে, প্রেমিক- প্রেমিকার গ্রামের বাড়ি ফেনী জেলায়। পালিয়ে আসা দুই সন্তানের জননীর স্বামীর পরিচিত বন্ধু। প্রেমিক তার বাড়িতে প্রায় সময় যাওয়া-আসা করার সুযোগে তার স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। তিনি কাজে থাকার সুযুগে তার দুই সন্তানকে বাড়িতে রেখে স্ত্রীকে নিয়ে পালিয়ে রানীগঞ্জে এসে স্বামী- স্ত্রী পরিচয়ে বসবাস শুরু করে। প্রথম স্বামী রানীগঞ্জ থেকে তার স্ত্রীকে নিয়ে জগন্নাথপুর থানায় হাজির হলে দুই সন্তানের জননীরা ওই যুবককে নিয়ে টানাটানি শুরু করে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ