jagannathpurpotrika-latest news

আজ, , ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» দেশে ধর্ষণ, হত্যা, নির্যাতন মহামারারি আকার ধারণ করেছে- খেলাফত মজলিসের আমীর আল্লামা ইসহাক «» গোলাপগঞ্জে তালামীযের উদ্যােগে চ্যারিটি ক্লাবের সহযোগিতায় ৩ শতাধিক মানুষের মধ্যে রক্তের গ্রুপ নির্ণয় «» দিরাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২০ «» ছাতক পৌরসভার ৫ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন খায়ের উদ্দিন «» বিশ্বনাথে শাবিপ্রবি’র সাবেক কর্মচারীর উপর হামলা, দোকান ভাংচুর-লুটপাট «» বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে অধ্যাপক জিয়াউর রহমানকে নোটিশ «» বিয়ের প্রতিশ্রুতিতে ধর্ষণ : কারাফটকেই বিয়ের নির্দেশ আদালতের «» জগন্নাথপুরে পলাতক আসামী গ্রেফতার «» ওসমানীনগরে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মালামাল চুরি «» বিয়ের পর বর জানলেন স্ত্রী ধর্ষিতা, তালাকপ্রাপ্ত হয়ে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা




শনিবার সারা দেশে ধর্ষণের বিরুদ্ধে সমাবেশ ডেকেছে পুলিশ

ডেস্ক রিপোর্ট :: নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে শনিবার সারা দেশে সমাবেশ ডেকেছে বাংলাদেশ পুলিশ। পুলিশের উদ্যোগে শনিবার দেশে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

 

শুক্রবার পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করে জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে দেশের সব বিটে একযোগে একই সময়ে শনিবার সকাল ১০টায় ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হবে।

 

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করবেন বলে পুলিশ সদর দফতর জানিয়েছে।

 

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানাবেন এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করবেন। প্রতিটি সমাবেশ স্ব স্ব বিটের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হবে।

 

পুলিশ সদর দফতর জানায়, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। পুলিশ দেশ এবং জনগণের সেবা ও কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা সহকারে সর্বদা কাজ করছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ