jagannathpurpotrika-latest news

আজ, , ৬ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» দেশে ধর্ষণ, হত্যা, নির্যাতন মহামারারি আকার ধারণ করেছে- খেলাফত মজলিসের আমীর আল্লামা ইসহাক «» গোলাপগঞ্জে তালামীযের উদ্যােগে চ্যারিটি ক্লাবের সহযোগিতায় ৩ শতাধিক মানুষের মধ্যে রক্তের গ্রুপ নির্ণয় «» দিরাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২০ «» ছাতক পৌরসভার ৫ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন খায়ের উদ্দিন «» বিশ্বনাথে শাবিপ্রবি’র সাবেক কর্মচারীর উপর হামলা, দোকান ভাংচুর-লুটপাট «» বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে অধ্যাপক জিয়াউর রহমানকে নোটিশ «» বিয়ের প্রতিশ্রুতিতে ধর্ষণ : কারাফটকেই বিয়ের নির্দেশ আদালতের «» জগন্নাথপুরে পলাতক আসামী গ্রেফতার «» ওসমানীনগরে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মালামাল চুরি «» বিয়ের পর বর জানলেন স্ত্রী ধর্ষিতা, তালাকপ্রাপ্ত হয়ে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা




নবীগঞ্জে তরুণীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের নবীগঞ্জে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে। জানাগেছে, উপজেলায় ফুপুর কাছে দর্জির (সেলাই) কাজ শিখতে গিয়ে ফুপার যৌন লালসার শিকার হন তরুণী (১৬)। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার পর তরুণীর ফুপা আজির উদ্দিন ও তার স্ত্রী নাজমা বেগমকে গ্রেফতার করেছে থানা পুলিশ। হবিগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে শনিবার (১৭ অক্টোবর) তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

মামলার এজাহার সূত্রে জানাগেছে, ওই তরুণীর ফুপু নাজমা বেগমের ঘরে দর্জির কাজ শিখতে যায়। গত বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় নাজমার স্বামী আজির উদ্দিন ওই তরুণীকে অন্য একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এতে সহযোগিতা করেন তার স্ত্রী নাজমা। মেয়েকে বাড়িতে আনতে নাজমার বাড়িতে যান তরুণীর মা। তখন তারা তাকে ঘরে প্রবেশ করতে বাধা দেন এবং তরুণীকে আটকে রাখেন। একপর্যায়ে গ্রামের লোকজন নিয়ে মেয়েকে উদ্ধার করে নিয়ে আসেন তিনি। এ ঘটনায় শুক্রবার (১৬ অক্টোবর) রাতে ভিকটিমের মা বাদী হয়ে নাজমা ও তার স্বামী আজিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পর নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমানের নির্দেশে থানার এসআই কামাল আহমদের নেতৃত্বে একদল পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ