jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আওয়ামী লীগের বিদ্রোহীরা আর কখনও মনোনয়ন পাবেন না «» ভাস্কর্য নিয়ে সংবাদ সম্মেলনে যা বললেন আলেমরা «» বিশ্বনাথে কবর জিয়ারতে ডেকে নিয়ে মাদরাসা ছাত্রকে বলাৎকার! যুবক গ্রেফতার «» জগন্নাথপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী বিএনপি নেতা আক্তারুজ্জামান আক্তার প্রচারণায় মাঠে «» বাংলাদেশ সফরে আসবেন এরদোয়ান «» ভাস্কর্যপ্রেমিদের জঘন্য কর্মকান্ড- আদি পৌত্তলিকদের অনুকরণ! «» বিশ্বনাথে আমনের বাম্পার ফলনের সুবাস পাচ্ছেন কৃষকরা «» ছাতকে পুলিশের অভিযানে আটক ৪ জুয়াড়ি জেল হাজতে «» জগন্নাথপুর পৌরসভাসহ ৬১ পৌরসভার ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে ভোট গ্রহণ «» জগন্নাথপুরে হারুনুর রশীদ হিরণ মিয়ার ২০ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত




হবিগঞ্জে প্রেমিকার লাশ ফেলে পালানোর সময় প্রেমিক আটক!

ডেস্ক রিপোর্ট :: হবিগঞ্জ-বানিয়াচং সড়কের পাশে প্রেমিকার লাশ ফেলে রেখে পালিয়ে যাওয়ার সময় প্রেমিককে আটক করেছে জনতা। খবর পেয়ে লাশ উদ্ধারসহ আটক অনিককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৪ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটেছে। নিহত জোনাকী (২১) উপজেলা সদরের রঘু চৌধুরী পাড়া গ্রামের আবু মিয়ার মেয়ে ও কুতুবখানী গ্রামের অপু মিয়ার স্ত্রী।

নিহত জোনাকীর তন্নী নামে আড়াই বছর বয়সী এক মেয়ে ও ছয় বছর বয়সী এক ছেলে রয়েছে। আটক প্রেমিকের নাম অনিক পান্ডে (৩১)। তিনি একই উপজেলার কাষ্টগড় গ্রামের মৃত মৃনাল ওরফে মানিক পান্ডের ছেলে।

নিহতের মা হেনা বেগম জানান, প্রায় দেড়মাস আগে স্বামী ও পুত্র সন্তানকে রেখে কন্যা সন্তানসহ জোনাকী প্রেমিক অনিক পান্ডের হাত ধরে পালিয়ে যায়। শনিবার বিকালে অনিক ফোন করে জানায়, তার মেয়ে জোনাকী সিলিং ফ্যানের আঘাতে মারা গেছে। সে অ্যাম্বুলেন্সে করে লাশ পাঠাচ্ছে। এর কিছুক্ষণের মধ্যে হবিগঞ্জ-বানিয়াচং সড়কে চলাচলকারী যাত্রী সাধারণের দৃষ্টিগোচর হয় যে একটি ছোট মেয়ের পাশে একজন মহিলার লাশ পড়ে রয়েছে। এসময় অ্যাম্বুলেন্সের চালক লাশ রেখে চলে যায়। অভিযুক্ত অনিক পান্ডে রাস্তার পাশের খাল পেরিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটকে ও পুলিশের হাতে সোপর্দ করে।

নিহতের মা বলেন, সে আমার মেয়ে ও তার সন্তানদের জীবন নষ্ট করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্ত করা হবে। অভিযুক্ত আটক অনিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ