jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» আওয়ামী লীগের বিদ্রোহীরা আর কখনও মনোনয়ন পাবেন না «» ভাস্কর্য নিয়ে সংবাদ সম্মেলনে যা বললেন আলেমরা «» বিশ্বনাথে কবর জিয়ারতে ডেকে নিয়ে মাদরাসা ছাত্রকে বলাৎকার! যুবক গ্রেফতার «» জগন্নাথপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী বিএনপি নেতা আক্তারুজ্জামান আক্তার প্রচারণায় মাঠে «» বাংলাদেশ সফরে আসবেন এরদোয়ান «» ভাস্কর্যপ্রেমিদের জঘন্য কর্মকান্ড- আদি পৌত্তলিকদের অনুকরণ! «» বিশ্বনাথে আমনের বাম্পার ফলনের সুবাস পাচ্ছেন কৃষকরা «» ছাতকে পুলিশের অভিযানে আটক ৪ জুয়াড়ি জেল হাজতে «» জগন্নাথপুর পৌরসভাসহ ৬১ পৌরসভার ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে ভোট গ্রহণ «» জগন্নাথপুরে হারুনুর রশীদ হিরণ মিয়ার ২০ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত




সিলেটে ছাত্র মজলিসের সমাবেশে- ফ্রান্সের প্রধানমন্ত্রী ম্যাক্রোকে বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে

মহানবীর (স.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের ঘোষণা দিয়ে ফ্রান্স প্রধানমন্ত্রী ম্যাক্রো বিশ্বের দুইশো কোটি মুসলমানের কলিজায় আঘাত দিয়েছে। বাংলাদেশ সরকারকে সংসদে নিন্দা প্রস্তাব এবং ফ্রান্সের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে। ফ্রান্সের সকল পণ্য বর্জন করতে হবে। ম্যাক্রোকে বিশ্ব মুসলমানদের কাছে ক্ষমা না চাইতে হবে।

 

ফ্রান্স সরকার কর্তৃক মহানবীর (স.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আজ শনিবার (২৫ অক্টোবর) বাদ আসর কোর্ট পয়েন্টে ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরী আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

 

 

ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগরীর সভাপতি ছাত্রনেতা আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে ও সেক্রেটারি সাইফুল ইসলাম জলিলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মনজুরে মাওলা, সাবেক নির্বাহী সদস্য এবং সিলেট ও ময়মনসিংহ জোন তত্ত্বাবধায়ক হাফিজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী, সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি অধ্যাপক ফজর আলী, সিলেট পশ্চিম সাংগঠনিক জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসাইন জাকির। সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পশ্চিম জেলা সেক্রেটারি মুহাম্মদ শিহাব উদ্দিন, লিটন আহমদ জুম্মান, ফখরুল ইসলাম চৌধুরী, মোস্তফা আহমদ সোহান, আব্দুল আলী, নাজমুুুল ইসলাম, রায়হান হোসেন, সাইফ রহমান, মুজিবুর রহমান, এমাদ উদ্দিন প্রমূখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ