jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ওসমানীনগরে সাবেক ইউপি চেয়ারম্যান মকদ্দুস আলীর মৃত্যুতে ইত্তেহাদুল উলামা পরিষদ বুরুঙ্গার শোক «» আওয়ামী লীগের বিদ্রোহীরা আর কখনও মনোনয়ন পাবেন না «» ভাস্কর্য নিয়ে সংবাদ সম্মেলনে যা বললেন আলেমরা «» বিশ্বনাথে কবর জিয়ারতে ডেকে নিয়ে মাদরাসা ছাত্রকে বলাৎকার! যুবক গ্রেফতার «» জগন্নাথপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী বিএনপি নেতা আক্তারুজ্জামান আক্তার প্রচারণায় মাঠে «» বাংলাদেশ সফরে আসবেন এরদোয়ান «» ভাস্কর্যপ্রেমিদের জঘন্য কর্মকান্ড- আদি পৌত্তলিকদের অনুকরণ! «» বিশ্বনাথে আমনের বাম্পার ফলনের সুবাস পাচ্ছেন কৃষকরা «» ছাতকে পুলিশের অভিযানে আটক ৪ জুয়াড়ি জেল হাজতে «» জগন্নাথপুর পৌরসভাসহ ৬১ পৌরসভার ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে ভোট গ্রহণ




ফ্রান্সে মহানবী’র (সা:) অবমাননার প্রতিবাদ রাষ্ট্রিয় ভাবে করতে হবে- সিলেটে খেলাফত মজলিস

জগন্নাথপুর পত্রিকা :: খেলাফত মজলিস সিলেট মহানগরী শাখার নির্বাহী সভায় বক্তারা ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় সর্বকালের শ্রেষ্ঠ মহামানব রাসূল (সা:) -কে অবমাননা ও কটুক্তির নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন- “বিশ্বের দেশে দেশে মুসলমানদের হৃদয়ে ক্ষোভের আগুন জ্বলে উঠেছে। বাংলাদেশের সর্বস্তরের মুসলমান আজ রসুলের (স:) অবমাননার প্রতিবাদে রাজপথে নেমে এসেছে। কিন্তু ৯০ ভাগ মুসলিম অধ্যুষিত আমাদের বাংলাদেশ সরকার আজ নিরব দর্শকের ভূমিকা পালন করছে। যা খুবই লজ্জা জনক। একটি সংখ্যাগরিষ্ঠ মুসলিম দেশের সরকার হিসেবে রাষ্ট্রীয়ভাবে এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ জানাতে হবে।” আজ সোমবার (২৬ অক্টোবর) দুপুরে খেলাফত মজলিস সিলেট মহানগরী সভাপতি অধ্যাপক বজলুর রহমানের সভাপতিত্বে ও সহ-সাধারণ ডাঃ মুহাম্মদ ফয়জুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট বিভাগীয় ইনচার্জ এ.এ তাওসীফ।

 

 

এসময় বক্তব্য রাখেন খেলাফত মজলিস সিলেট মহানগরীর সহ-সভাপতি মাওলানা শাহ আশিকুর রহমান, অধ্যক্ষ মুহাম্মদ আব্দুল হান্নান, মুহাম্মদ একরামুল হক, অধ্যক্ষ মাওলানা রওনক আহমদ, হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, সাংগঠনিক ও বায়তুলমাল সম্পাদক জাবেদুল ইসলাম চৌধুরী, শ্রম সম্পাদক মাওলানা মাশুক আহমদ, উলামা সম্পাদক মাওলানা খায়রুল ইসলাম, সহ প্রচার সম্পাদক তৌফিকুল ইসলাম ছাবির প্রমূখ।

 

সভায় ফ্রান্স কর্তৃক রাসুল (সা:) এর অবমাননার প্রতিবাদে আগামী ২৯ অক্টোবর বৃহস্পতিবার বাদ আছর নগরীর কালক্টরেট জামে মসজিদ হতে এক বিক্ষোভ মিছিল সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়।

এসময় খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য আলহাজ সৈয়দ আতাউর রহমানের জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল আগামী ৪ নভেম্বর বুধবার বিকেল সাড়ে ৩ টায় নগরীর ইউনাইটেড সেন্টারে আয়োজনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ