jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে বিএনপির কর্মীসভায় গণতন্ত্র ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে- মিজান চৌধুরী «» জগন্নাথপুরে জন্মদিনে সহকর্মী ও সুধীমহলের ভালবাসায় সিক্ত সাংবাদিক ইয়াকুব মিয়া «» ভাবীর শ্লীলতাহানি করেই ক্ষান্ত হননি দেবর, এতিম করেন ভাতিজাকে «» ওসমানীনগরে কৃষকলীগের আনন্দ মিছিল ও আলোচনা সভা «» ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীকে কটুক্তি, ইউপি সদস্য আটক «» কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) থেকে মহাপরিচালকের পদত্যাগ! «» ছাতকে প্রবাসীর উদ্যােগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা «» সিলেট অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে নতুন মাত্রা কৈতক ট্রমা সেন্টার- মুহিবুর রহমান মানিক এমপি «» টুর্নামেন্ট শুরুর আগেই বিপাকে রাজশাহী «» সিলেটের ৩ উপজেলার নির্বাচন ২৮ ডিসেম্বর




সুনামগঞ্জের উন্নয়নে বারবার বাঁধা প্রদান করা হচ্ছে: ব্যারিস্টার ইমন

নিজস্ব প্রতিবেদক :: শারদীয় দূর্গোৎসব-২০২০ উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে এক শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) বিকাল ৪ ঘটিকায় জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদের সভাপতিত্বে সুনামগঞ্জ সার্কিট হাউজে সনাতন ধর্মাবলম্বীদের সাথে এক শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন ক্ষোভ প্রকাশ করে বলেন, সুনামগঞ্জের উন্নয়নে একটি মহল সবসময় বাঁধা সৃষ্টি করে আসছে, তিনি আরও বলেন, সুনামগঞ্জের অন্যতম প্রকল্প বিদ্যুৎ এর পাওয়ার গ্রীড স্টেশন বাস্তবায়নে বাঁধা সৃষ্টি করে আসছিলো একটি মহল। সব বাঁধা অতিক্রম করে পাওয়ার গ্রীড স্টেশন বাস্তবায়ন হয়, যার ফলে বর্তমানে সাধারণ মানুষজন এর সুফল পাচ্ছে এখন।
ইদানীং আমরা আরও লক্ষ্য করেছি যে, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মহোদয় যিনি সুনামগঞ্জবাসীর উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করছেন, এবং যেসব উন্নয়ন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে, তাতেও বাঁধা প্রদান করা হচ্ছে।
শুভেচ্ছা বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, সাবেক সাংসদ এডভোকেট শাহানা রব্বানী, পুলিশ সুপার মিজানুর রহমান, পৌর মেয়র নাদের বখত, ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার প্রমুখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ