jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে বিএনপির কর্মীসভায় গণতন্ত্র ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে- মিজান চৌধুরী «» জগন্নাথপুরে জন্মদিনে সহকর্মী ও সুধীমহলের ভালবাসায় সিক্ত সাংবাদিক ইয়াকুব মিয়া «» ভাবীর শ্লীলতাহানি করেই ক্ষান্ত হননি দেবর, এতিম করেন ভাতিজাকে «» ওসমানীনগরে কৃষকলীগের আনন্দ মিছিল ও আলোচনা সভা «» ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীকে কটুক্তি, ইউপি সদস্য আটক «» কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) থেকে মহাপরিচালকের পদত্যাগ! «» ছাতকে প্রবাসীর উদ্যােগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা «» সিলেট অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে নতুন মাত্রা কৈতক ট্রমা সেন্টার- মুহিবুর রহমান মানিক এমপি «» টুর্নামেন্ট শুরুর আগেই বিপাকে রাজশাহী «» সিলেটের ৩ উপজেলার নির্বাচন ২৮ ডিসেম্বর




প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় আসছে নেপাল ফুটবল দল

স্পোর্টস ডেস্ক :: প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় আসছে নেপাল ফুটবল দল। আগামী ১৩ ও ১৭ নভেম্বের ঢাকায় স্বাগতিক বাংলাদেশ দলের বিপক্ষে দুটি ফিফা প্রীতি ফুটবল ম্যাচ খেলবে নেপাল দল। তবে এই প্রীতি ম্যাচের আগে সতীর্থদের ফিটনেস নিয়ে সন্তুষ্ট নন বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

 

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচ শেষে তিনি বলেন, সত্যি বলতে, দল পুরোপুরি ফিট নয়। ফিটনেস, ট্যাকটিক্যাল সব দিকে আমাদের ভালো করতে হবে। কঠোর পরিশ্রম করতে হবে। তা না হলে আমাদের পারফরম্যান্স ভালো হবে না। আমাদের অনেক পরিশ্রম করতে হবে। আরও রানিং করতে হবে। তারপরই ফিটনেস আসবে।

 

 

তিনি আরও বলেন, বাংলাদেশ দল জয়ের জন্য ক্ষুধার্ত। সবাই বলছে নেপালের কাছে তোমরা দু’বার হেরেছো…এটা কী। এটা খেলোয়াড়দের মাথায় আছে। সবাই জিততে চায়। আমাদের জিততেই হবে।

 

খেলোয়াড়দের ফিটনেস লেভেল দিন দিন বাড়ছে জানিয়ে জাতীয় দলের সহকারী কোচ স্টুয়ার্ড ওয়াটকিস বলেন, ফিটনেসে উন্নতি হচ্ছে। শতভাগ বলব না। ম্যাচের উপযোগী করে তুলতে তাদের আরও সময় লাগবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ