jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ছাতকে বিএনপির কর্মীসভায় গণতন্ত্র ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে- মিজান চৌধুরী «» জগন্নাথপুরে জন্মদিনে সহকর্মী ও সুধীমহলের ভালবাসায় সিক্ত সাংবাদিক ইয়াকুব মিয়া «» ভাবীর শ্লীলতাহানি করেই ক্ষান্ত হননি দেবর, এতিম করেন ভাতিজাকে «» ওসমানীনগরে কৃষকলীগের আনন্দ মিছিল ও আলোচনা সভা «» ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীকে কটুক্তি, ইউপি সদস্য আটক «» কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) থেকে মহাপরিচালকের পদত্যাগ! «» ছাতকে প্রবাসীর উদ্যােগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা «» সিলেট অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা উন্নয়নে নতুন মাত্রা কৈতক ট্রমা সেন্টার- মুহিবুর রহমান মানিক এমপি «» টুর্নামেন্ট শুরুর আগেই বিপাকে রাজশাহী «» সিলেটের ৩ উপজেলার নির্বাচন ২৮ ডিসেম্বর




সাকিবকে হত্যার হুমকিদাতা দক্ষিণ সুনামগঞ্জে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। গ্রেপ্তারকৃত মহসিন সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়া এলাকার বাসিন্দা। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের রনসী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ র‌্যাব-৯ কমান্ডার লে. ফয়সাল। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা খবর পাই সে ঘটনার পরদিন দক্ষিণ সুনামগঞ্জে তার আত্নীয়ের বাড়িতে আত্নগোপনে ছিল। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

এর আগে সোমবার (১৬ নভেম্বর) রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার টুকেরবাজার শাহপুর তালুকদারপাড়ায় অভিযুক্ত মহসীন তালুকদারের বাড়িতে যান র‌্যাব-৯ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় তারা অভিযুক্ত মহসীন তালুকদারের স্ত্রী-সন্তানদের জিজ্ঞাসাবাদ করেন।

 

উল্লেখ্য, ভারতের কলকাতায় কালীপুজা উদ্বোধনের অনুষ্ঠানে যোগদান করায় গত বুধবার নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় রামদা উঠিয়ে সাকিবকে হত্যার হুমকি দেয় মহসিন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ