jagannathpurpotrika-latest news

আজ, , ১৫ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না দক্ষিণ আফ্রিকা «» মৌলভীবাজারে খুতবায় ভাস্কর্যের বিরোধীতা: ইমামসহ ৫ জনের বিরুদ্ধে মামলা «» সমাজের কল্যাণে যারা অবদান রাখেন তাদেরকে স্মরণ করতে হবে: মেয়র আরিফ «» ছাতকে উত্যক্তকারীদের হামলায় নারী আহত, থানায় অভিযোগ «» ছাতক পাথর ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২৬ ডিসেম্বর «» দক্ষিণ সুনামগঞ্জে সাইবার বুলিং ও গুজব বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত «» দক্ষিণ সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে বরণ করতে প্রস্তুতি সভা «» মসজিদের কক্ষে প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা ইমাম «» ছাতকে সিংচাপইড় ইউনিয়নের প্রবাসী দিলা মিয়ার অর্থায়নে আল ফুরকান মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ «» দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে কৃষকদের প্রণোদনা ও কৃষিতে ভর্তুকি দিচ্ছে সরকার- মুহিবুর রহমান মানিক এমপি




মেসিকে ঠেকাতে সম্ভাব্য সবকিছু করবে প্রতিপক্ষ!

স্পোর্টস ডেস্ক :: রাত পোহালেই আর্জেন্টিনা আর পেরু ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হচ্ছে। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬ টায় পেরুর রাজধানী লিমায় ম্যাচটি শুরু হবে। দুই দলেরই এটি চতুর্থ ম্যাচ। এর আগের তিন ম্যাচের মধ্যে ২ টিতে জয় ও একটিতে ড্র নিয়ে আর্জেন্টিনা পয়েন্ট তালিকার দুই নম্বরে। কালকের ম্যাচে মেসিকে ঠেকাতে সব ধরনের চেষ্টা করবে প্রতিপক্ষ। বুধবারের ম্যাচে আর্জেন্টিনার সেরা তারকা লিওনেল মেসিকে নিষ্ক্রিয় করে রাখতে খেলোয়াড়রা সক্ষম বলে বিশ্বাস পেরুর কোচ রিকার্দো গারেকার। এর জন্য তার দল সম্ভাব্য সবকিছু করবে বলেও ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, ‘আর্জেন্টিনার খেলোয়াড়দের নিষ্ক্রিয় রাখতে সম্ভাব্য সবকিছু আমরা করব, বিশেষ করে মেসিকে। আমরা প্রতিপক্ষের একজন একজন করে মার্কিংয়ে রাখি না। আর্জেন্টিনাকে আটকাতে হলে আমাদের দলগতভাবে ভালো করতে হবে। ‘ লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে এখনও জয়ের স্বাদ পায়নি পেরু। তিন ম্যাচে দুই হার ও এক ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান অষ্টম স্থানে।

সংবাদ সম্মেলনে গারেকা জানান, শুধু মেসি নয়, আর্জেন্টিনার সবাইকে নিয়েই তারা ভাবছেন। বিশ্বকাপ বাছাইয়ে অন্য ম্যাচে বুধবার বাংলাদেশ সময় ভোর পাঁচটায় উরুগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। একই সময় প্যারাগুয়ের মোকাবেলা করবে বলিভিয়া।

এখানে ক্লিক করে শেয়ার করুণ