jagannathpurpotrika-latest news

আজ, , ১৫ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না দক্ষিণ আফ্রিকা «» মৌলভীবাজারে খুতবায় ভাস্কর্যের বিরোধীতা: ইমামসহ ৫ জনের বিরুদ্ধে মামলা «» সমাজের কল্যাণে যারা অবদান রাখেন তাদেরকে স্মরণ করতে হবে: মেয়র আরিফ «» ছাতকে উত্যক্তকারীদের হামলায় নারী আহত, থানায় অভিযোগ «» ছাতক পাথর ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২৬ ডিসেম্বর «» দক্ষিণ সুনামগঞ্জে সাইবার বুলিং ও গুজব বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত «» দক্ষিণ সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে বরণ করতে প্রস্তুতি সভা «» মসজিদের কক্ষে প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা ইমাম «» ছাতকে সিংচাপইড় ইউনিয়নের প্রবাসী দিলা মিয়ার অর্থায়নে আল ফুরকান মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ «» দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে কৃষকদের প্রণোদনা ও কৃষিতে ভর্তুকি দিচ্ছে সরকার- মুহিবুর রহমান মানিক এমপি




বিশ্বনাথে চালক ফোনে, গ্লাস ভেঙ্গে সিএনজি দোকানে

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে সিএনজি চালিত অটোরিকশা বাসিয়া ব্রীজে রেখে গাড়ি থেকে নেমে চালক ফোনে কথা বলতে থাকেন। হঠাৎ করে পেছনে থাকিয়ে দেখেন তার গাড়ি একটি দোকানের গ্লাস ভেঙ্গে ভেতরে ঢুকে গেছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বেলা ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও প্রায় ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকানের স্বত্ত্বাধিকারী রেজাউল ইসলাম দাবি করেন।
স্থানীয়রা জানান, সিলেট শহরের ভূইয়া পাম্প থেকে যাত্রী নিয়ে বিশ্বনাথে আসে সিলেট-থ-১১-৭৪২৬ সিএনজি চালিত ওই অটোরিকশাটি। বাসিয়া সেতুর মুখে গাড়িটি দাঁড় করিয়ে চালক সাইফুল ইসলাম (২৬) যাত্রী নামিয়ে দিয়ে তিনিও মোবাইল ফোনে কথা বলতে বলতে গাড়ি থেকে নেমে যান। চালক আসনে না থাকায় গাড়িটি দৌড়ে গিয়ে ব্লাক ডায়মন্ড নামক কাপড়ের দোকানের গ্লাস ভেঙ্গে ভেতরে ঢুকে যায়। উপস্থিত জনতা এই চালকের উপর ক্ষিপ্ত হলেও পুলিশের জন্য বেঁচে যান তিনি। আর অল্পের জন্য অনেক পথচারী ও আশপাশের অনেক ব্যবসায়ীরা রক্ষা পান।
এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও চালককে আটক করে থানায় নিয়ে যায়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ