jagannathpurpotrika-latest news

আজ, , ১৫ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» মৌলভীবাজারে খুতবায় ভাস্কর্যের বিরোধীতা: ইমামসহ ৫ জনের বিরুদ্ধে মামলা «» সমাজের কল্যাণে যারা অবদান রাখেন তাদেরকে স্মরণ করতে হবে: মেয়র আরিফ «» ছাতকে উত্যক্তকারীদের হামলায় নারী আহত, থানায় অভিযোগ «» ছাতক পাথর ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২৬ ডিসেম্বর «» দক্ষিণ সুনামগঞ্জে সাইবার বুলিং ও গুজব বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত «» দক্ষিণ সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে বরণ করতে প্রস্তুতি সভা «» মসজিদের কক্ষে প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা ইমাম «» ছাতকে সিংচাপইড় ইউনিয়নের প্রবাসী দিলা মিয়ার অর্থায়নে আল ফুরকান মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ «» দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে কৃষকদের প্রণোদনা ও কৃষিতে ভর্তুকি দিচ্ছে সরকার- মুহিবুর রহমান মানিক এমপি «» জগন্নাথপুরে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ তালহা আলমকে সংবর্ধনা




সিলেটে আজ সমাবেশ বয়কট করলেন ‘গাছবাড়ি হুজুর’

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে আজকের হেফাজতের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বয়কট করলেন হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমীর এবং সিলেটের সভাপতি আল্লামা মুহিবুল হক গাছবাড়ি হুজুর।

 

শুক্রবার রাতে এক ভিডিও বার্তায় তিনি এ ঘোষণা দেন। তিনি বলেন, বিগত ৯নভেম্বর এদারা ভবনে আজ (২১নভেম্বর) ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (সা.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেটের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছিলাম। কিন্তু আমি লক্ষ করছি এ সমাবেশ বর্তমানে হেফাজতের নাম ব্যবহার ছাড়া আর কিছু নেই।

 

সম্পুর্ন অনিমতান্রিকভাবে আমাকে না জানিয়ে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হচ্ছে। তাই আমি শনিবারে সমাবেশে অংশগ্রহণ করবো না। তিনি বলেন হেফাজতের সাথে আছি আগামীতেও থাকবো। তবে হেফাজতের লক্ষ ও উদ্যেশ্য সমুন্নত রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এখানে ক্লিক করে শেয়ার করুণ