jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সৈয়দপুর সৈয়দ শাহ শামসুদ্দিন বালিকা মাদরাসার ৩২তম বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্ন «» প্রবাসী পরিচয়ে তরুণীর সর্বনাশ, প্রতারক গ্রেপ্তার «» বড়লেখায় মাদ্রাসার ছাত্রকে অমানবিক নির্যাতন করলেন শিক্ষক «» ছাতকে নৌ-পথে চাঁদাবাজি বন্ধে থানায় মতবিনিময় সভা «» ছাতকের বীর মুক্তিযোদ্ধা মতই মিয়া চৌধুরী’র ইন্তেকাল «» বিশ্বনাথে আর-রাহমান এডুকেশন ট্রাস্টের অর্থ সহায়তা প্রদান «» বিশ্বনাথে ‘রাজাগঞ্জ বাজার ফুটসাল টুর্ণামেন্ট’র উদ্বোধন «» চক্ষু চিকিৎসায় আর-রাহমান এডুকেশন ট্রাস্টের অর্থ সহায়তা «» দক্ষিণ সুনামগঞ্জে অগ্নিকান্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি «» জগন্নাথপুরে তেঘরিয়া আদর্শ পাঠাগারের নতুন কমিটি গঠন




বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা যুবক গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি :: যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। তার নাম সুজেল আহমদ (২৬)। সে উপজেলার খাজান্সি ইউনিয়নের জয়নগর (নোয়াপাড়া) গ্রামের রফিক মিয়ার ছেলে। সোমবার দুুপুর ১২টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
স্থানীয় সূত্র জানায়, ওই যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রী (২৫) দীর্ঘদিন ধরে সপরিবারে জয়নগর গ্রামে মামার বাড়িতে বসবাস করছেন। পাশের বাড়ির সুজেল আহমদ প্রায়ই তাকে উত্যক্ত করে আসছিল। সে ওই প্রবাসীর স্ত্রীর দুঃসম্পর্কের মামাতো ভাই।

 

থানা পুলিশের উপ-পরিদর্শক সঞ্জয় লাল জানান, গতকাল (রবিবার) রাতে খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর (নোয়াপাড়া) গ্রামে মামার বাড়িতে সপরিবারে বসবাস করা এক নারী (ওই প্রবাসীর স্ত্রী) থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তাতে তিনি উল্লেখ করেছেন, গত শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যার দিকে পাশের বাড়ির সুজেল আহমদ তার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। অভিযোগের প্রেক্ষিতে সুজেলকে আটক করা হয়েছে। এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, ভুক্তভোগী নারীর লিখিত অভিযোগ মামলা হিসেবে রুজু করা হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ