jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে আসা ২৮ যুক্তরাজ্য প্রবাসী করোনায় আক্রান্ত! «» নবীগঞ্জে কারচুপি করে আ.লীগ প্রার্থীকে পরাজিত করানোর অভিযোগ «» সিলেটে ছাত্র জমিয়তের র‌্যালি «» ছাতকে স্বেচ্ছাসেবকদলের কর্মী সমাবেশে “নেতৃত্ব হবে প্রতিযোগীতামূলক, প্রতিহিংসামূলক নয়”- ফরহাদ চৌধুরী শামীম «» বিশ্বনাথে এবার গরীবের পাশে দাঁড়াল পুলিশ «» জগন্নাথপুরে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকের মৃত্যুতে ক্রিকেট এসোসিয়েশন’র শোক «» সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে সোনাতনপুর বাজার পরিচালনা কমিটির অভিষেক সম্পন্ন «» বিশ্বনাথে জমিসহ ঘর পেল ১২০ পরিবার «» ছাতক সিমেন্ট কারখানা শ্রমিক-কর্মচারী সমবায় সমিতি’র ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন «» বিশ্বনাথে শিক্ষানুরাগী জমির আহমদ স্মরণে শোকসভা-মিলাদ মাহফিল




বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ মামলায় অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিয়ানীবাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে সোমবার রাতে উপজেলার চারখাই থেকে মামুন (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ । সে জকিগঞ্জ উপজেলার বাটইশাল এলাকার মোতাহার আলীর ছেলে।

 

থানা পুলিশ সুত্রে জানা গেছে, মৌসুমী (ছদ্মনাম) নামের এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে কানাইঘাট উপজেলায় নিয়ে বিভিন্ন স্থানে রাত্রিযাপন করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে অভিযুক্ত মামুন। এরপর গত ২১ আগষ্ট ভিকটিমের মা বাদি হয়ে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেন। সে দীর্ঘদিন ধরে আত্মগোপন করে পলাতক ছিল। অবশেষে তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাতে চারখাই থেকে অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারের বিষয়টি বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায়। তিনি জানান, মঙ্গলবার সকালে আসামীকে কোর্টে আদালতে প্রেরণ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ