jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সিলেটে আসা ২৮ যুক্তরাজ্য প্রবাসী করোনায় আক্রান্ত! «» নবীগঞ্জে কারচুপি করে আ.লীগ প্রার্থীকে পরাজিত করানোর অভিযোগ «» সিলেটে ছাত্র জমিয়তের র‌্যালি «» ছাতকে স্বেচ্ছাসেবকদলের কর্মী সমাবেশে “নেতৃত্ব হবে প্রতিযোগীতামূলক, প্রতিহিংসামূলক নয়”- ফরহাদ চৌধুরী শামীম «» বিশ্বনাথে এবার গরীবের পাশে দাঁড়াল পুলিশ «» জগন্নাথপুরে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকের মৃত্যুতে ক্রিকেট এসোসিয়েশন’র শোক «» সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে সোনাতনপুর বাজার পরিচালনা কমিটির অভিষেক সম্পন্ন «» বিশ্বনাথে জমিসহ ঘর পেল ১২০ পরিবার «» ছাতক সিমেন্ট কারখানা শ্রমিক-কর্মচারী সমবায় সমিতি’র ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন «» বিশ্বনাথে শিক্ষানুরাগী জমির আহমদ স্মরণে শোকসভা-মিলাদ মাহফিল




আমেরিকায় একদিনে ২৭১৮ মৃত্যু

ডেস্ক রিপোর্ট :: করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর আবারও আমেরিকায় বেড়েছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। গত একদিনে (শুক্রবার) মার্কিন যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়েছেন২ লাখ ৩৫ হাজার ২৭২ জন। আর এই সময়ে মারা গেছেন ২ হাজার ৭১৮ জন। ওয়ার্ল্ডোমিটারের ওয়েবসাইটে এই মৃত্যু ও আক্রান্তের তথ্য প্রকাশ করা হয়েছে।
এর আগে গত বুধবার দেশটিতে রেকর্ড সংখ্যক করোনা রোগী তথা ২ হাজার ৮০৪ জন মারা যায়। ওইদিন ১ লাখ করোনা রোগী দেশটির বিভিন্ন হাতপাতালে ভর্তি হন, যা একটি নতুন রেকর্ড। পরিসংখ্যান অনুযায়ী যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত সবচেয়ে বেশি করোনা সংক্রমণ ও মৃত্যু হয়েছে। তালিকায় শীর্ষে থাকা এই দেশে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১ কোটি ৪৭ লাখ ৭২ হাজার ৫৩৫ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ২ লাখ ৮৫ হাজার ৫৫০ জনের।
শনিবার সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৬ কোটি ৬২ লাখ ২৪ হাজার ৩৫৮ জন এবং মৃত্যু হয়েছে ১৫ লাখ ২৪ হাজার ২৬০ জনের। সুস্থ হয়েছেন ৪ কোটি ৫৮ লাখ ৮ হাজার ২৭৮ জন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ