jagannathpurpotrika-latest news

আজ, , ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে আক্তারুজ্জামান আক্তার মেয়র নির্বাচিত «» জগন্নাথপুর পৌর নির্বাচনে ইভিএম পদ্ধতিতে প্রথম বারের মতো ভোট গ্রহণ চলছে «» জগন্নাথপুরে পৌর নির্বাচন আজ : লড়াই হবে নৌকা ও চামচ’র «» জগন্নাথপুরে কাল পৌর নির্বাচন : ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রস্তুত «» সিলেটে আবাসিক হোটেল থেকে যুবতীসহ আটক ১৪ «» দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ১০ «» জগন্নাথপুরে নির্বাচনী সভায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- সাখাওয়াত হোসেন শফিক «» মেয়র আরিফকে ৭২ ঘণ্টার আলটিমেডাম «» ফেসবুকে প্রেম : সিলেটের রিসোর্টে প্রতারকের সঙ্গে মেডিকেল ছাত্রীর তিন রাত: অতঃপর.. «» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল




ওসমানীনগরে দুই শতাধিক অসহায়-দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র ও খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ওসমানীনগরে শেরপুর খছরুপুর বাজার এলাকায় উদ্ধোধন করা হয়েছে খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা’র ২য় শাখার। উদ্ধোধন অনুষ্ঠান ও সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি যুক্তরাজ্য প্রবাসী মো: ইনাম মিয়ার নাতি সামিরের জন্মদিন উপলক্ষ্যে সংস্থার অর্থায়নে ওসমানীনগরের দুই শতাধিক অসহায় দরিদ্র লোকজনের মধ্যে উন্নতমানের কম্বল ও খাদ্যসামগ্রীসহ রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। রবিবার সাদিপুর ইউপির খসরুপুর বাজারে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইসলামপাড়া জামে মসজিদের মোতাওয়াল্লী আবুল মিয়া। খোলাফায়ে রাশিদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থার পরিচালক আনোয়ার আহমেদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংস্থার প্রতিষ্ঠাতা সম্পাদক ছিদ্দিকুর রহমান ভুট্টো।

 

প্রধান অতিথির ছিলেন সাদিপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ। বিশেষ অতিথির ছিলেন-পশ্চিম পৈলনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খালেদুর রহমান, খলিলপুর ইউপি চেয়ারম্যান অরবিন্দু পোদ্দার বাচ্চু, বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক প্রণয় কুমার পাল, খসরুপুর বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি আব্দুল হক, চ্যানেল এস-এর মৌলভীবাজার প্রতিনিধি খালেদ চৌধুরী, মানবাধিকার কমিশনের ওসমানীনগর উপজেলা শাখার সেক্রেটারি আরজু মিয়া, যুবলীগ নেতা মামুন আহমদ, ২নং ওয়ার্ড সদস্য এহসাম উদ্দিন, সাবেক ছাত্রনেতা মাহমুদ আলী প্রমুখ।

 

সভায় বক্তারা বলেন, খোলাফায়ে রাশিদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা প্রতিষ্ঠার পর থেকেই আর্থমানবতার সেবায় কাজ করছে। বর্তমান শীত মৌসুমে হতদরিদ্রদের দুর্ভোগ লাঘবে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে বিভিন্ন এলাকায়। তারই ধারাবাহিকতায় খসরুপুরের অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।পাশাপাশি করোনা সংকট মোকাবেলায় তাদের সবার হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকার আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। আলোচনা সভা শেষে খোলাফায়ে রাশিদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা’র খসরুপুরস্থ ২য় শাখার উদ্বোধন ও আগত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ