jagannathpurpotrika-latest news

আজ, , ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে আক্তারুজ্জামান আক্তার মেয়র নির্বাচিত «» জগন্নাথপুর পৌর নির্বাচনে ইভিএম পদ্ধতিতে প্রথম বারের মতো ভোট গ্রহণ চলছে «» জগন্নাথপুরে পৌর নির্বাচন আজ : লড়াই হবে নৌকা ও চামচ’র «» জগন্নাথপুরে কাল পৌর নির্বাচন : ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রস্তুত «» সিলেটে আবাসিক হোটেল থেকে যুবতীসহ আটক ১৪ «» দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ১০ «» জগন্নাথপুরে নির্বাচনী সভায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- সাখাওয়াত হোসেন শফিক «» মেয়র আরিফকে ৭২ ঘণ্টার আলটিমেডাম «» ফেসবুকে প্রেম : সিলেটের রিসোর্টে প্রতারকের সঙ্গে মেডিকেল ছাত্রীর তিন রাত: অতঃপর.. «» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল




অবশেষে সেই তরুণীকে স্ত্রীর স্বীকৃতি

ডেস্ক রিপোর্ট :: স্ত্রীর স্বীকৃতির দাবিতে চার দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছিলেন প্রেমিকা পপি। অবশেষে তিনি স্ত্রীর স্বীকৃতি পেলেন। সোমবার (১১ জানুয়ারি) বিকেল সোয়া ৫টার দিকে নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের ঠাকুর লক্ষ্মীকোল মদনহাট পাবনাপাড়া গ্রামে প্রেমিকের নিজ বাড়িতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

বিয়েতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, পিপরুল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কলিম উদ্দিন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


বরের নাম সাইফুল ইসলাম। তিনি একই গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে এবং কনে পপি একই উপজেলার সোনারমোড় এলাকার মৃত আব্দুস সোবাহানের মেয়ে।

বিয়েতে ৬ লাখ ১ টাকা দেনমোহর ধার্য করা হয়। এই ঘটনায় এলাকায় খুশির আমেজ বিরাজ করছে। এর আগে গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) থেকে স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিক সাইফুলের বাড়িতে অবস্থান নেন পপি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই সাইফুল এবং পপি মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। পরে বিষয়টি জানাজানি হওয়ার পর গত বছরের আগস্ট মাসে তারা গাজীপুরে অবস্থান নেন। সেখানে স্বামী-স্ত্রীর পরিচয়ে দীর্ঘদিন থাকার পরে সম্প্রতি সাইফুল বাড়ি চলে আসেন। পরে পপি বিয়ের জন্য চাপ দিলে নানা টালবাহানা করতে থাকেন সাইফুল। পরে কোনো উপায় না দেখে বিয়ের দাবিতে প্রেমিক সাইফুলের বাড়িতে অনশন শুরু করেন পপি।
এখানে ক্লিক করে শেয়ার করুণ