jagannathpurpotrika-latest news

আজ, , ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে আক্তারুজ্জামান আক্তার মেয়র নির্বাচিত «» জগন্নাথপুর পৌর নির্বাচনে ইভিএম পদ্ধতিতে প্রথম বারের মতো ভোট গ্রহণ চলছে «» জগন্নাথপুরে পৌর নির্বাচন আজ : লড়াই হবে নৌকা ও চামচ’র «» জগন্নাথপুরে কাল পৌর নির্বাচন : ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রস্তুত «» সিলেটে আবাসিক হোটেল থেকে যুবতীসহ আটক ১৪ «» দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ১০ «» জগন্নাথপুরে নির্বাচনী সভায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- সাখাওয়াত হোসেন শফিক «» মেয়র আরিফকে ৭২ ঘণ্টার আলটিমেডাম «» ফেসবুকে প্রেম : সিলেটের রিসোর্টে প্রতারকের সঙ্গে মেডিকেল ছাত্রীর তিন রাত: অতঃপর.. «» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল




বিএনপির সাবেক এমপি সুজাতসহ ১৭জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার- ১

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের প্রচারণা সভায় পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়সল তালুকদার বাদী হয়ে সোমবার (১১ জানুয়ারি) নবীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। মামলায় মামলায় হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ সুজাত মিয়াসহ ১৭ জনের নাম উল্লেখসহ আরও কয়েক জনকে আসামি করা হয়েছে। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানিয়েছেন, পেট্রোল বোমা হামলার ঘটনায় মকবুল হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলায় অভিযোগ করা হয়, পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর বিজয় নিশ্চিত জেনে বিএনপি দলীয় প্রার্থীর সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে।

রোববার সন্ধ্যায় নবীগঞ্জ পৌরসভার গাজীর টেক পয়েন্টে মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের উপস্থিতিতে আওয়ামী লীগের একটি সভা চলছিল। সভার শেষ পর্যায়ে দুর্বৃত্তরা সেখানে একটি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটাকে নৌকার দুই সমর্থক আহত হন। ঘটনার পর সেখান থেকে পুলিশ একজনকে আটক ও চারটি পেট্রোল বোমা উদ্ধার করে।

পেট্রোল বোমা বিস্ফোরণকে ঘিরে ঘটনার দিন রাতেই আওয়ামী লীগ ও বিএনপির পক্ষ থেকে আলাদা আলাদা সংবাদ সম্মেলন করা হয়। আওয়ামী লীগ নেতারা জানান, বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকেরা পরাজয় জেনে এ ঘটনা ঘটিয়েছে। তবে বিএনপি জানিয়েছে আওয়ামী লীগ পরিকল্পিতভাবে পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটিয়েছে। উভয় পক্ষের সংবাদ সম্মেলনে তাদের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ